শ্রীদেবীর দেহ নিয়ে যাওয়ার ছাড়পত্র মিলেছে, কিনারা হয়নি রহস্যের

শ্রীদেবীর দেহ দুবাই থেকে মুম্বাই নিয়ে যাওয়ার ছাড়পত্র মিলেছে বলে দাবি করছে ভারতীয় গণমাধ্যম। সেটা হলে ভারতীয় সময় রাত ৯টার মধ্যেই প্রয়াত সুপার স্টারের দেহ মুম্বাইয়ের মাটি ছোঁবে।
শ্রীদেবী
শ্রীদেবী

শ্রীদেবীর দেহ দুবাই থেকে মুম্বাই নিয়ে যাওয়ার ছাড়পত্র মিলেছে বলে দাবি করছে ভারতীয় গণমাধ্যম। সেটা হলে ভারতীয় সময় রাত ৯টার মধ্যেই প্রয়াত সুপার স্টারের দেহ মুম্বাইয়ের মাটি ছোঁবে।

তবে দুবাইয়ের একটি গণমাধ্যমের বরাত দিয়ে কলকাতার গণমাধ্যমের দাবি, অভিনেত্রীর স্বামী বনি কাপুরের পাসপোর্ট জব্দ করে জিজ্ঞাসাবাদ শেষে পাসপোর্ট ফিরিয়ে দিয়েছে দুবাই পুলিশ। এ নিয়ে তৃতীয় দফায় জেরা করা হয় শ্রীদেবীর স্বামীকে। এর আগে ২৫ ফেব্রুয়ারি একবার এবং পরদিন সোমবার দ্বিতীয় দফায় জেরা করে দুবাই পুলিশ।

দুবাইয়ের একটি গণমাধ্যমের বরাত দিয়ে বলা হচ্ছে, শ্রীদেবীর মাথায় গভীর ক্ষত চিহ্ন পাওয়া গেছে। সেটা নিয়েই সন্দেহের তীর স্বামী বনি কাপুরের দিকে। যদিও বিষয়টি এখনও স্পষ্ট নয় একেবারেই।

শ্রীদেবীর দেহ পৌঁছানোর পর তার শেষকৃত্যানুষ্ঠানের সূচি ঘোষণা করা হতে পারে।

কখন প্রয়াত অভিনেত্রীর দেহ পৌঁছবে মুম্বাইয়ে- তা নিয়ে প্রতীক্ষায় রয়েছেন কাপুর পরিবার। শুধু তারাই নন, কোটি কোটি ভক্তরা এখনও উদ্বেগে রয়েছেন।

মুম্বাইয়ের ইস্ট আন্ধেরির “ভাগ্য বাংলো” এবং গ্রিন একারের বাড়ির সামনে হাজার হাজার ভক্ত ভিড় করছেন।

শুধু সাধারণ ভক্তরাই নন, ২২টির বেশি ছবিতে অভিনয় করা দক্ষিণী সুপার স্টার রজনীকান্তও গিয়েছিলেন শ্রীদেবীর বাড়িতে। গিয়ে কথা বলেছেন, অভিনেতা ও দেবর অনিল কাপুরের সঙ্গে। সেখানে গিয়ে বেশ কিছু সময় কাটান অভিনেতা রণবীর সিং, দীপিকা পাড়ুকোন ছাড়াও জয়প্রদা, মাধুরী এবং টাবু। 

প্রসঙ্গত, ২৪ ফেব্রুয়ারি রাতে শ্রীদেবীর দেহ দুবাইয়ের একটি হোটেল কক্ষ থেকে উদ্ধার করা হয়। প্রথমে হৃদরোগের কারণে মৃত্যু হওয়ার কথা বলা হলেও ফরেনসিক রিপোর্টের সূত্র ধরে গণমাধ্যমে নানা ধরণের তথ্য প্রকাশ হতে শুরু করে।

বলা হয়, দুর্ঘটনায় বাথটাবের জলে ডুবে মৃত্যু হয়েছে অভিনেত্রীর। এমন কি দুবাইয়ের গণমাধ্যমের এও বলা হয়, শ্রীদেবীর শরীরের এলকোহলের অস্তিত্ব মিলেছে।

এরই মধ্যে ভারতের সমাজবাদী পার্টির অন্যতম নেতা অমর সিং এবং বিজেপির সাংসদ সুব্রামনিয়াম স্বামীর দাবি ঘিরে শুরু হয়েছে নানা জল্পনাকল্পনা। সুব্রামানিয়াম দাবি করেছেন, আন্ডার ওয়ার্ল্ড ডন দাউদ ইব্রাহিম শ্রীদেবীকে খুন করে থাকতে পারেন।

আবার অমর সিংয়ের দাবি, কোনও দিনই মদ্যপ ছিলেন না বলিউডের এই সুপার স্টার। 

চার দশকে প্রায় তিনশোর বেশি ছবির অভিনেত্রী মৃত্যু ঘিরে গভীর রহস্যের সৃষ্টি হয়েছে। রহস্যের কিনারা কতদূরে খুঁজে পাবেন দুবাইয়ের গোয়েন্দারা-সময়ই এর উত্তর দেবে।

Comments

The Daily Star  | English

3 quota protest leaders held for their own safety: home minister

Three quota protest organisers have been taken into custody for their own safety, said Home Minister Asaduzzaman Khan

Now