‘সম্পর্ক’-এর ইঙ্গিত দিলেন রণবীর সিং!

একে অপরের জন্মদিনে উপহার, এক সঙ্গে ঘুরতে যাওয়া ইত্যাদি খবর ভারতীয় সংবাদমাধ্যমে হামেশাই প্রচারিত হলেও তাঁদের এই সম্পর্ককে ‘কথিত প্রেম’ বলেই লিখতে হয়েছিল এতোদিন। আজ যেন তা খোলাসা হলো আরেকটু।
ranveer singh and deepika padukone
বলিউডের দুই শীর্ষ অভিনয় তারকা দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিং। ছবি: ছবি: সংগৃহীত

একে অপরের জন্মদিনে উপহার, এক সঙ্গে ঘুরতে যাওয়া ইত্যাদি খবর ভারতীয় সংবাদমাধ্যমে হামেশাই প্রচারিত হলেও তাঁদের এই সম্পর্ককে ‘কথিত প্রেম’ বলেই লিখতে হয়েছিল এতোদিন। আজ যেন তা খোলাসা হলো আরেকটু।

বলিউডের দুই শীর্ষ অভিনয় তারকা দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিং তাঁদের পেশাগত সম্পর্কের কথা গণমাধ্যমের কাছে বলেছেন বহুবার। কিন্তু, ব্যক্তিগত সম্পর্কের বিষয় তাঁরা ছিলেন বরাবরই চুপ।

সম্প্রতি, এক বিনোদনমূলক অনুষ্ঠানে দীপিকার সঙ্গে তাঁর ব্যক্তিগত সম্পর্কের বিষয়ে ইঙ্গিত দিলেন ‘গুন্ডে’-খ্যাত অভিনেতা রণবীর সিং। জানালেন, “একে অপরের পছন্দের ভিত্তিতে এই সম্পর্ক তৈরি হয়েছে।”

সেই ‘কথিত প্রেম’ নিয়ে সরাসরি ‘হ্যাঁ’ বা ‘না’-এ না গিয়ে ২০১০ সালে সেরা অভিষেকের ফিল্মফেয়ার পুরস্কার পাওয়া রণবীর বলেন, “তাঁকে আমার জীবনে পেয়ে আমি ধন্য।”

গত ৫ জানুয়ারি দীপিকার জন্মদিনে মালদ্বীপে মিলিত হয়েছিলেন দীপিকা ও রণবীরের পরিবার। সেখানে ‘বাজিরাও মাস্তানি’ জুটির ‘বাগদান’-এর সম্ভাবনা নিয়েও সংবাদমাধ্যমে খবর প্রকাশিত হয়। তবে তাঁদের সম্পর্কের ধরণ নিয়ে প্রশ্ন করা হলে একটু রহস্যও করেন রণবীর। বলেন, “আমি মনে করি, আমি বিবাহিত বা অবিবাহিত কী না তা এখনই প্রকাশ করার প্রয়োজন নেই।”

অনুষ্ঠানটিতে রণবীর এতোটুকু বলার পর পাল্টে ফেলেন প্রসঙ্গ। ফিরে আসেন অভিনয়ের মঞ্চে। বলেন, “আমি তাঁর অভিনয় প্রতিভার মুগ্ধতার কথা তাঁকে সবসময়ই জানাই। তবে তিনি তা করেন না। তিনি মনে করেন- আমি অতি-অভিনয় করি।”

উল্লেখ্য, বড় পর্দায় সর্বশেষ এই জুটিকে দেখা যায় পরিচালক সঞ্জয় লীলা বানশালির বহুল আলোচিত ‘পদ্মাবত’ চলচ্চিত্রে। ইতিহাস-আশ্রিত এই ছবিটিতে অভিনয়ের জন্যে বেশ প্রশংসা পেয়েছেন দীপিকা ও রণবীর দুজনেই।

তথ্যসূত্র: টাইমস অব ইন্ডিয়া

Comments

The Daily Star  | English

One month of interim govt: Yunus navigating thru high hopes

A month ago, as Bangladesh teetered on the brink of chaos after the downfall of Sheikh Hasina, Nobel Laureate Muhammad Yunus returned home to steer the nation through political turbulences.

5h ago