ক্যাপ্টেন আবিদের পাশেই স্ত্রী আফসানার দাফন

রাজধানীর বনানীর সামরিক গোরস্তানে দাফন করা হবে আফসানা খানমকে। ইউএস-বাংলা এয়ারলাইনসের উড়োজাহাজ দুর্ঘটনায় নিহত ক্যাপ্টেন আবিদ সুলতানের পাশেই দাফন করা হবে তাঁর স্ত্রীকে।
captain abid sultan and afsana khanam
ক্যাপ্টেন আবিদ সুলতান ও স্ত্রী আফসানা খানম। ছবি: সংগৃহীত

রাজধানীর বনানীর সামরিক গোরস্তানে দাফন করা হবে আফসানা খানমকে। ইউএস-বাংলা এয়ারলাইনসের উড়োজাহাজ দুর্ঘটনায় নিহত ক্যাপ্টেন আবিদ সুলতানের পাশেই দাফন করা হবে তাঁর স্ত্রীকে।

নিহত বৈমানিক আবিদের ভাই মাহমুদ দ্য ডেইলি স্টারকে জানান, আফসানার জানাজা নামাজ আজ আসর নামাজের পর উত্তরার ১৩ নম্বর সেক্টরে গাউসুল আজম মসজিদে অনুষ্ঠিত হবে।

জানাজা শেষে তাঁকে বনানীর সামরিক কবরস্তানে আবিদের পাশে দাফন করা হবে বলে জানান তিনি।

গত ১৮ মার্চ উত্তরার বাসায় মস্তিষ্কে রক্তক্ষরণ বা স্ট্রোকে আক্রান্ত হওয়ার পর আফসানাকে রাজধানীর শের-ই-বাংলা নগরে অবস্থিত জাতীয় ইনস্টিটিউট অব নিউরোসায়েন্সেস ও হাসপাতালে ভর্তি করা হয়েছিল।

body of Afsana Khanam
২৩ মার্চ ২০১৮, জাতীয় ইনস্টিটিউট অব নিউরোসায়েন্সেস ও হাসপাতালের আইসিইউ থেকে বের করা হচ্ছে আফসানা খানমের মরদেহ। ছবি: স্টার

গত ১৯ মার্চ ভোর চারটার দিকে চিকিৎসকরা আফসানার দ্বিতীয় অস্ত্রোপচার শেষ করেন। এরপর, রোগী কোমায় চলে যান।

এর আগে, হাসপাতালের চিকিৎসক খোরশেদ মাহমুদ দ্য ডেইলি স্টারকে জানান, আজ (২৩ মার্চ) সকাল সাড়ে নয়টার দিকে চিকিৎসাধীন অবস্থায় পাইলট আবিদ সুলতানের স্ত্রী আফসানা খানম মারা যান।

আবিদ সুলতান এবং আফসানা খানম দম্পতির এক পুত্র সন্তান রয়েছে।

উল্লেখ্য, গত ১২ মার্চ কাঠমান্ডুর ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে ৭১ জন আরোহী নিয়ে ইউএস-বাংলা এয়ারলাইনসের একটি উড়োজাহাজ বিধ্বস্ত হলে পাইলট ও উড়োজাহাজকর্মীসহ ৫১ জন প্রাণ হারান। নিহতদের মধ্যে ২৬ জন বাংলাদেশি।

Comments

The Daily Star  | English

Banks sell dollar at more than Tk 118 as pressure mounts

The chief executives of at least three private commercial banks told The Daily Star that the BB had verbally allowed them to quote Tk 1 more than the exchange rate to collect US dollars amid the ongoing forex crunch.

5h ago