যশোর ও ময়মনসিংহে ‘বন্দুকযুদ্ধে’ ৪ জন নিহত

যশোরে তিনজন ‘মাদক ব্যবসায়ী’ ও ময়মনসিংহে হত্যা মামলার একজন আসামি আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ গত রাতে নিহত হয়েছেন।
gunfight logo

যশোরে তিনজন ‘মাদক ব্যবসায়ী’ ও ময়মনসিংহে হত্যা মামলার একজন আসামি আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ গত রাতে নিহত হয়েছেন।

র‍্যাব জানায়, যশোরের অভয়নগরে গত রাত ৩টার দিকে পায়রা-নওয়াপাড়া সড়কে মোটরসাইকেলে থাকা তিন জনের সঙ্গে ‘বন্দুকযুদ্ধ’ হয়। র‍্যাবের দাবি, নিহতরা মাদক ব্যবসায়ী।

নিহতরা হলেন, আবুল কালাম (৪৬), মিলন কাসারি (৩৯) ও হাবিবুর রহমান (৩৬)। র‍্যাবকে উদ্ধৃত করে দ্য ডেইলি স্টারের বেনাপোল সংবাদদাতা জানান, তাদের সবার বাড়ি উপজেলার নওয়াপাড়া গ্রামে।

র‍্যাব-৬ এর কমান্ডিং অফিসার লেফটেনেন্ট কর্নেল জাহিদ হাসান বলেন, ওই তিনজন পায়রা-নওয়াপাড়া সড়কে মোটরসাইকেলে একটি চেকপোস্ট দিয়ে যাওয়ার সময় র‍্যাবের দল তাদের ধাওয়া করে। বিপদ টের পেয়ে তারা গুলি চালালে বন্দুকযুদ্ধ হয়।

তিনি আরও জানান, গুলিবিদ্ধ অবস্থায় তাদেরকে অভয়নগর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পর ডাক্তাররা তাদের মৃত ঘোষণা করে।

র‍্যাবের দাবি, বন্দুকযুদ্ধের ঘটনায় জুয়েল ও সায়েম নামের তাদের দুজন আহত হয়েছেন। বন্দুকযুদ্ধের পর সেখান থেকে ৪০০ বোতল ফেনসিডিল, দুটি পিস্তল, পাঁচটি বুলেট, একটি চাইনিজ কুড়াল ও একটি ম্যাগাজিন র‍্যাব উদ্ধার করে বলে যোগ করেন লেফটেনেন্ট কর্নেল জাহিদ হাসান।

অপরদিকে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলায় হত্যা মামলার একজন আসামি পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন।

নন্দাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম জানান, নিহত ইমনের বাড়ি নান্দাইল উপজেলার বাউনা গ্রামে। গত ১৭ মে একজন অটোরিকশা চলককে হত্যা মামলায় নান্দাইল থানার পুলিশ তাকে গ্রেপ্তার করেছিল। এই মামলার অপর আসামিদের গ্রেপ্তার করতে গত রাত আড়াইটার দিকে পুলিশ ইমনকে নিয়ে অভিযানে বের হয়।

এক পর্যায়ে ইমনের সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালালে বন্দুকযুদ্ধ হয়। বুকে গুলিবিদ্ধ অবস্থায় তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে ডাক্তাররা তাকে মৃত ঘোষণা করেন।

Comments

The Daily Star  | English

Israeli occupation 'affront to justice'

Arab states tell UN court; UN voices alarm as Israel says preparing for Rafah invasion

1h ago