মৃত্যুর হুমকি পেয়ে নম্বর বদলালেন রামোস

চ্যাম্পিয়ন্স লিগের ফাইনাল শেষ হয়েছে প্রায় সপ্তাহ খানেক পার হলো। তাতে তৃতীয়বারের মতো চ্যাম্পিয়ন হয়েছে স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ। কিন্তু শিরোপা জিতেও শান্তিতে নেই রিয়াল অধিনায়ক সার্জিও রামোস। সে ম্যাচে তার করা একটি ট্যাকেলে লিভারপুল তারকা মোহাম্মদ সালাহ ইনজুরিতে পরায় অচেনা নাম্বার থেকে একের পর এক হুমকি পেয়ে যাচ্ছেন তিনি। তাই বাধ্য হয়েই মোবাইল নাম্বার পরিবর্তন করেছেন রিয়াল অধিনায়ক।
ramos-salah
সালাহকে করা রামোসের ট্যাকেল। ছবি : রয়টার্স

চ্যাম্পিয়ন্স লিগের ফাইনাল শেষ হয়েছে প্রায় সপ্তাহ খানেক পার হলো। তাতে তৃতীয়বারের মতো চ্যাম্পিয়ন হয়েছে স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ। কিন্তু শিরোপা জিতেও শান্তিতে নেই রিয়াল অধিনায়ক সার্জিও রামোস। সে ম্যাচে তার করা একটি ট্যাকেলে লিভারপুল তারকা মোহাম্মদ সালাহ ইনজুরিতে পরায় অচেনা নাম্বার থেকে একের পর এক হুমকি পেয়ে যাচ্ছেন তিনি। তাই বাধ্য হয়েই মোবাইল নম্বর পরিবর্তন করেছেন রিয়াল অধিনায়ক।

কিয়েভে লিভারপুলের স্বপ্নভঙ্গের রাতে আঘাত পান সালাহ। ম্যাচের ২৯ মিনিটে বল নিয়ন্ত্রণ করার সময় সালাহর হাত নিজের হাতের মাঝে আটকে টেনে ধরেন রামোস। তাতে নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে গিয়ে মারাত্মকভাবেই আহত হন সালাহ। ব্যথানাশক স্প্রে করে এরপরেও মাঠে ছিলেন। তবে টিকতে পারেননি মিনিট-খানেকও।

এরপর থেকেই পুনর্বাসনে আছেন সালাহ। তাও রামোসের দেশ স্পেনে। ফিজিও রুবেন পনসও আছেন তার সঙ্গে। দলের সেরা তারকাকে দ্রুত মাঠে ফেরাতে মরিয়া তার ক্লাব লিভারপুল। ক্লাবের অধীনেই হচ্ছে সালাহর চিকিৎসা। তবে তাও সময় লাগবে কমপক্ষে তিন সপ্তাহ। এদিকে বিশ্বকাপ শুরুর বাকি আছে দুই সপ্তাহ।

ফলে কিছুটা হলেও শঙ্কায় পড়েছে সালাহর বিশ্বকাপ। তাতেই ক্ষেপে উঠেছেন সালাহর ভক্তরা। রামোসকে ফোনে নানা ধরণের হুমকি ধমকি দিয়ে আসছেন। তাই বাধ্য হয়েই নাম্বার পরিবর্তন করেছেন বলে সংবাদ প্রকাশ করেছে স্প্যানিশ গণমাধ্যম মুন্দো দিপার্তিভো। প্রতিবেদনে লিখা হয়, অচেনা নাম্বার থেকে প্রায়শই কল আসছে এবং তাতে রামোসকে মৃত্যুর হুমকি দেওয়া হচ্ছে।

 

Comments