জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে ‘জীবনের জয়গান’ উৎসব

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ক্যাম্পাসে আজ (২৪ জুলাই) আনন্দমুখর পরিবেশে অনুষ্ঠিত হয় ‘জীবনের জয়গান’ আলোকচিত্র ও চলচ্চিত্র প্রদর্শনী এবং সংগীতায়োজন।
Celebrating Life JU photo show
২৪ জুলাই ২০১৮, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ক্যাম্পাসে আয়োজিত ‘জীবনের জয়গান’ আলোকচিত্র প্রদর্শনী উদ্বোধন করেন উপাচার্য অধ্যাপক ফারজানা ইসলাম। ছবি: স্টার

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ক্যাম্পাসে আজ (২৪ জুলাই) আনন্দমুখর পরিবেশে অনুষ্ঠিত হয় ‘জীবনের জয়গান’ আলোকচিত্র ও চলচ্চিত্র প্রদর্শনী এবং সংগীতায়োজন।

বিশ্ববিদ্যালয়ের জহির রায়হান মিলনায়তনের বারান্দায় দিনব্যাপী এই প্রদর্শনীতে অন্তত ৪৩টি পুরস্কারপ্রাপ্ত ছবি স্থান পায়। এছাড়াও, অনুষ্ঠানে চারটি চলচ্চিত্র দেখানো হয়।

জাবি উপাচার্য অধ্যাপক ফারজানা ইসলাম প্রধান অতিথি হিসেবে সকালে অনুষ্ঠানের উদ্বোধন করেন। সেসময় ট্রেজারার অধ্যাপক শেখ মোহাম্মদ মঞ্জুরুল হক, ছাত্র-শিক্ষক কেন্দ্রের পরিচালক অধ্যাপক বশীর আহমেদ, প্রক্টর সিকদার মোহাম্মদ জুলকারনাইন উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন জাবি শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক নূরুল আলম, অধ্যাপক রাশেদা আখতার এবং অধ্যাপক হানিফ আলী।

‘দ্য ডেইলি স্টার-স্ট্যান্ডার্ড চার্টার্ড জীবনের জয়গান’ উৎসব পরিচালক রাফি হোসেন এবং স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক বাংলাদেশ এর প্রতিনিধিরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

উদ্বোধনী অনুষ্ঠান শেষে শিক্ষক ও শিক্ষার্থীরা প্রদর্শনীটি ঘুরে দেখেন।

সন্ধ্যায় জহির রায়হান মিলনায়তনে সংগীতদল ‘জলের গান’ তাদের জনপ্রিয় গানগুলো পরিবেশনার মাধ্যমে শ্রোতাদের মুগ্ধ করে।

Comments

The Daily Star  | English

Developed countries failed to fulfil commitments on climate change: PM

Prime Minister Sheikh Hasina today expressed frustration that the developed countries are not fulfilling their commitments on climate change issues

2h ago