বরিশালে সরে দাঁড়ালেন বিএনপি প্রার্থী

বরিশাল সিটি নির্বাচন বর্জন করার ঘোষণা দিয়েছেন বিএনপির মেয়র প্রার্থী মজিবর রহমান সারোয়ার। সকালে ভোটগ্রহণ শুরু হওয়ার মাত্র তিন ঘণ্টা পরই আওয়ামী লীগ সমর্থকদের বিরুদ্ধে ব্যাপক মাত্রায় ভোটকেন্দ্র দখল করে ব্যালট পেপারে সিল মারার অভিযোগ তুলে ভোট বর্জনের ঘোষণা দেন তিনি।
বরিশালে বিএমপির মেয়র প্রার্থী মজিবর রহমান সারোয়ার। ফাইল ছবি

বরিশাল সিটি নির্বাচন বর্জন করার ঘোষণা দিয়েছেন বিএনপির মেয়র প্রার্থী মজিবর রহমান সারোয়ার। সকালে ভোটগ্রহণ শুরু হওয়ার মাত্র তিন ঘণ্টা পরই আওয়ামী লীগ সমর্থকদের বিরুদ্ধে ব্যাপক মাত্রায় ভোটকেন্দ্র দখল করে ব্যালট পেপারে সিল মারার অভিযোগ তুলে ভোট বর্জনের ঘোষণা দেন তিনি।

সকাল সাড়ে ১১টার দিকে প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে তিনি ভোট বর্জন করার কথা জানান।

বরিশালে ইসলামী আন্দোলনের প্রার্থী ওবাইদুর রহমানও ভোট বর্জনের ঘোষণা দিয়েছেন। বেলা ১১টার দিকে সংবাদ সম্মেলন করে ভোট বর্জনের ঘোষণা দেন তিনি।

সকালে ভোটগ্রহণ শুরু হওয়ার পর পরই অনিয়মের অভিযোগ তুলেছিলেন বিএনপির মজিবর রহমান। অভিযোগ করে তিনি বলেন, বিভিন্ন ভোটকেন্দ্র থেকে বিএনপির অন্তত অর্ধশত এজেন্টকে বের করে দেওয়া হয়েছে।

সকাল ৮টা ৪০মিনিটের দিকে নগরীর পশ্চিম কাউনিয়ায় এক নম্বর ওয়ার্ডে সায়েদা মাজেদুন্নেসা মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট দেওয়ার পর সাংবাদিকদের কাছে অভিযোগের কথা জানান সারোয়ার।

Comments

The Daily Star  | English
Afif Hossain exposing BCB’s truth

Afif exposing BCB’s bitter truth

Afif Hossain has been one of the most fortuitous cricketers in the national fold since his debut in February 2018.

8h ago