দেবীর খোঁজ মিললো বলে!

সরকারি অনুদানের ছবি ‘দেবী’ আগামী ২৭ সেপ্টেম্বর সেন্সরে জমা দেওয়া হবে। সবকিছু ঠিক থাকলে ১৯ অক্টোবর মুক্তি পাবে ছবিটি।
Debi
জয়া আহসান, চঞ্চল চৌধুরী ও শবনম ফারিয়া। ছবি: সংগৃহীত

সরকারি অনুদানের ছবি ‘দেবী’ আগামী ২৭ সেপ্টেম্বর সেন্সরে জমা দেওয়া হবে। সবকিছু ঠিক থাকলে ১৯ অক্টোবর মুক্তি পাবে ছবিটি।

জনপ্রিয় কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের ‘দেবী’ উপন্যাস নিয়ে নির্মিত এই ছবিটিতে অভিনয়ের পাশাপাশি সহপ্রযোজক হিসেবে রয়েছেন অভিনেত্রী জয়া আহসান। এটি পরিচালনা করেছেন অনম বিশ্বাস।

ইতোমধ্যে ছবিটির জন্য ভিন্নভাবে প্রচারণায় নেমেছে ‘দেবী’ টিম। প্রচারণার অংশ হিসেবে ‘দেবী’ চলচ্চিত্রের পোশাক পরে মঞ্চে হাঁটতে যাচ্ছেন জয়া আহসান, চঞ্চল চৌধুরী, শবনম ফারিয়া, অনিমেষ আইচসহ ছবির কলাকুশলীরা।

‘দেবী মঞ্চ’ নামের এ আয়োজনটি করছে ছবিটির ওয়ারড্রব পার্টনার ফ্যাশন হাউজ ‘বিশ্বরঙ’। আসছে ২৮ সেপ্টেম্বর যমুনা ফিউচার পার্কের সেন্ট্রাল কোর্টে বিকেল সাড়ে পাঁচটায় এই আয়োজন করা হয়েছে।

‘দেবী’ ছবিটি মুক্তি পাবে খুব জলদি- এমনটি উল্লেখ করে জয়া আহসান দ্য ডেইলি স্টার অনলাইনকে বলেন, “আমরা ছবিটির জন্য সব ধরণের প্রচারণা করে যাচ্ছি। যার যার জায়গা থেকে প্রচারণা করছি। কখনো বলি না ‘দেবী’ আমার একার ছবি। এটি পুরো টিমের। ‘দেবী’ এখন আপনাদের। আর চলচ্চিত্রের অনুষঙ্গ নিয়ে এমন ফ্যাশন শোর আয়োজন আমাদের দেশে এই প্রথম। আশা রাখি, আমাদের সঙ্গে থাকবেন।”

Comments

The Daily Star  | English
earthquake in Bangladesh

Is Bangladesh prepared for a major earthquake?

A 5.5 magnitude earthquake on the Richter scale rattled Bangladesh on the evening of May 29, sending tremors through major cities.

6h ago