শাকিব খানের নতুন উৎসবের সূচনা

আজ (২৮ সেপ্টেম্বর) থেকে আবার নতুন উৎসবের আমেজ ছড়িয়ে পড়েছে সিনেমা হলগুলোতে- এমনি মনে করছেন যেসব হলে ‘নাকাব’ চলছে সেসব হল মালিকরা। কারণ, বাংলাদেশে মুক্তি পেয়েছে শাকিব খান অভিনীত এই ছবিটি।
shakib khan
অভিনেতা শাকিব খান। ছবি: সংগৃহীত

আজ (২৮ সেপ্টেম্বর) থেকে আবার নতুন উৎসবের আমেজ ছড়িয়ে পড়েছে সিনেমা হলগুলোতে- এমনি মনে করছেন যেসব হলে ‘নাকাব’ চলছে সেসব হল মালিকরা। কারণ, বাংলাদেশে মুক্তি পেয়েছে শাকিব খান অভিনীত এই ছবিটি।

সাফটা চুক্তির আওতায় বাংলাদেশ মুক্তি পেয়েছে ‘নাকাব’। প্রায় ১১১টি হলে এটি উৎসবের আমেজ ছড়াচ্ছে। কলকাতার রাজীব বিশ্বাস পরিচালিত এবং শ্রী ভেঙ্কটেশ ফিল্মস (এসভিএফ) প্রযোজিত ‘নাকাব’-এ অভিনয় করেছেন কলকাতার দুই নায়িকা নুসরাত জাহান ও সায়ন্তিকা।

ছবিটি বাংলাদেশে এনেছে জাজ মাল্টিমিডিয়া। গত ২১ সেপ্টেম্বর কলকাতার প্রায় ৮০টি হলে মুক্তি পায়। ওপার বাংলার নায়ক হিসেবে যতোটা চলার কথা ঠিক ততোটা চলেছে- এমনটাই জানিয়েছে ভেঙ্কটেশ ফিল্মস। ছবিটির সেখানকার ব্যবসাতে তারা খুশি।

‘নাকাব’-এ শাকিব খানকে দেখা যাচ্ছে একদম অন্যরকমভাবে। ভূতের চেহারায় দেখা মিলছে তার। ছবির গল্পে দেখা যাবে অদ্ভুত এক ক্ষমতা রয়েছে এই অভিনেতার যিনি খুব সহজেই মৃত ব্যক্তির আত্মার ভেতর চলাফেরা দেখতে পারেন! যোগাযোগও করতে পারেন। হঠাৎ এক ভূতের সঙ্গে দেখাও হয় তার। যে কিনা জীবিত অবস্থায় দুটি মার্ডার করেছিল। আর দেখতে হুবহু তার মতোই!

এদিকে খুনের কারণে শাকিবের পেছনে ছোটে পুলিশ। অন্যরকম এক চ্যালেঞ্জের মুখোমুখি হন তিনি- আর বাকিটা দেখে নিতে হবে পর্দায়।

ভেঙ্কটেশ ফিল্মসের সঙ্গে শাকিব খানের প্রথম কাজ এটি। শাকিব খান দ্য ডেইলি স্টার অনলাইনকে বলেন, “সব বয়সী মানুষকে খুব আনন্দ দেবে এই ছবি। বিশেষ করে বাচ্চাদের কাছে বেশি ভালো লাগবে। ছবির গানগুলো দর্শকদের মুখে মুখে রয়েছে। কলকাতায় গত সপ্তাহে মুক্তি পাওয়ার পর অনেকেই ছবিটির প্রশংসা করছে।”

তবে একসঙ্গে দুদেশে মুক্তি পেলে আরও ভালো হতো বলে মন্তব্য করেন ঢাকাই চলচ্চিত্রের এই শীর্ষ অভিনেতা।

Comments

The Daily Star  | English

Cyclones now last longer at sea, on land

Remal was part of a new trend of cyclones that take their time before making landfall, are slow-moving, and cause significant downpours, flooding coastal areas and cities. 

57m ago