আয়ারল্যান্ড সিরিজের টিকেট পাওয়া যাবে অনলাইনে

বুধবার মিরপুর শেরে বাংলা ক্রিকেটে স্টেডিয়ামে গণমাধ্যমকে এই তথ্য নিশ্চিত করেছেন বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান তানভীর আহমেদ টিটো।
আয়ারল্যান্ড সিরিজের টাইটেল স্পন্সর হয়েছে মধুমতি ব্যাংক। সহযোগী স্পন্সর মিস্টার হোয়াইট ও ওয়ালটন। ছবি: ফিরোজ আহমেদ

ইংল্যান্ড সিরিজের আগে বিসিবি জানিয়েছিল আয়ারল্যান্ড সিরিজ থেকে অনলাইনে টিকেট বিক্রির চেষ্টা করবেন তারা। সেই প্রক্রিয়া এবার চূড়ান্ত করা হয়েছে। আয়ারল্যান্ড সিরিজের শুরু থেকে অনলাইনে টিকেট কিনতে পারবেন দর্শকরা।

বুধবার মিরপুর শেরে বাংলা ক্রিকেটে স্টেডিয়ামে গণমাধ্যমকে এই তথ্য নিশ্চিত করেছেন বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান তানভীর আহমেদ টিটো।

আয়ারল্যান্ড সিরিজের টাইটেল স্পন্সরশীপ ঘোষণার অনুষ্ঠানে তিনি জানান,  'আমি খুশিমনে ঘোষণা করছি, মাত্রই আমরা জানতে পারলাম আয়ারল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচ থেকেই অনলাইনে টিকিট পাওয়া যাবে। আমাদের ওয়েবসাইট থেকেই টিকিট সংগ্রহ করতে হবে। এ বিষয়ে বিস্তারিত পরে সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হবে।' 

বিসিবির মার্কেটিং শাখা থেকে জানা যায়, বিসিবির নিজস্ব ওয়েবসাইট টাইগার ক্রিকেট ডটকমে  বৃহস্পতিবার থেকে ছাড়া হবে ম্যাচের টিকেট। তবে শতভাগ টিকেট অনলাইনে থাকবে না। একটা নির্দিষ্ট সংখ্যক টিকেট দেওয়া হবে তাতে।

একজন দর্শক কতগুলো টিকেট কিনতে পারবেন তার একটা গাইডলাইনও দেওয়া হবে। অনলাইনে টিকেট নিশ্চিত হলে টোকেন নম্বর দেখিয়ে আলাদা বুথ থেকে প্রিন্টেড টিকেট সংগ্রহ করে মাঠে প্রবেশ করতে হবে দর্শকদের।  

১৮ মার্চ সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে শুরু হবে বাংলাদেশ-আয়ারল্যান্ডের প্রথম ওয়ানডে। ২০ মার্চ দ্বিতীয় ও ২৩ মার্চ একই ভেন্যুতে হবে শেষ ওয়ানডে। প্রথম দুই ওয়ানডে দুপুর ২টায় শুরু হলেও শেষ ম্যাচ শুরু হবে দুপুর আড়াইটায়।

সিলেটের মাঠে গ্র্যান্ড স্ট্যান্ডের টিকেটের মূল্য রাখা হয়েছে ১৫০০ টাকা। ক্লাব হাউজ ৫০০ টাকা। পূর্ব গ্যালারি ৩০০। পশ্চিম ও গ্রিন হিল এরিয়ায় ২০০ টাকা দিয়ে দেখা যাবে খেলা।

সিলেটে ওয়ানডে সিরিজের পর চট্টগ্রামে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে দুদল। একদম শেষে ঢাকায় হবে একমাত্র টেস্ট।

Comments