ক্রিকেট

সাকিবের দুবাই সফরের বিষয়ে জানি না: পাপন

পাপন অবশ্য স্বীকার করেন যে কিছুদিন আগে তিনি জানতে পারেন, সাকিব বিদেশে গিয়ে একটি স্বর্ণের দোকান উদ্বোধন করবেন। সেইসঙ্গে তিনি যোগ করেছেন, 'কিন্তু আমি জানতাম না যে সে কোথায় যাবে।'
papon-shakib
ফাইল ছবি: ফিরোজ আহমেদ

বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বলেছেন যে তিনি সাকিব আল হাসানের বিতর্কিত দুবাই সফর সম্পর্কে অবগত নন। সেখানে হত্যা মামলার পলাতক আসামি রবিউল ইসলাম ওরফে আরাভ খানের স্বর্ণের দোকান উদ্বোধন করেছেন এই তারকা অলরাউন্ডার।

বৃহস্পতিবার দ্য ডেইলি স্টারকে পাপন বলেছেন, 'আমি জানি না। আমি জানি না সে (সাকিব) কোথায় গেছে।'

গতকাল বুধবার রবিউল ওরফে আরাভের মালিকানাধীন আরাভ জুয়েলার্স উদ্বোধন করেন বাংলাদেশের টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক সাকিব। ওই অনুষ্ঠানে অংশ নিতে তার পাশাপাশি দেশের বিভিন্ন অঙ্গনের আরও অনেক তারকা দুবাই সফরে যান।

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার আশুটিয়া গ্রামের মতিউর রহমান মোল্লার ছেলে রবিউল ওরফে আরাভ। তিনি একজন পুলিশ কর্মকর্তা হত্যা মামলার পলাতক আসামি। তিনি আপন, সোহাগ ও হৃদয় নামেও পরিচিত বলে ডিবি সূত্র জানিয়েছে।

২০১৮ সালের ৭ জুলাই রাজধানীর বনানীর একটি ফ্ল্যাটে খুন হন পুলিশের বিশেষ শাখার তৎকালীন পরিদর্শক মামুন এমরান খান। হত্যাকাণ্ডের পর রবিউল ওরফে আরাভ ভারতে পালিয়ে যান।

সাকিব কেন দুবাই সফরে গেলেন জানতে চাইলে বোর্ড প্রধান জবাব দিয়েছেন, 'সেখানে কেন গেল? আমি জানি না।'

পাপন অবশ্য স্বীকার করেন যে কিছুদিন আগে তিনি জানতে পারেন, সাকিব বিদেশে গিয়ে একটি স্বর্ণের দোকান উদ্বোধন করবেন। সেইসঙ্গে তিনি যোগ করেছেন, 'কিন্তু আমি জানতাম না যে সে কোথায় যাবে।'

বিসিবি সভাপতি জানিয়েছেন, বোর্ডের অন্য কর্মকর্তারা সাকিবের সফর সম্পর্কে অবগত কিনা সে বিষয়ে তিনি নিশ্চিত নন। তিনি বলেছেন, 'আমি মাত্র কয়েক মিনিট আগে সাকিবের দুবাই সফরের বিষয়ে জানতে পেরেছি।'

পাপন আরও জানিয়েছেন, এই বিষয়ে আরও মন্তব্য করার জন্য সাকিবের সফরের বিস্তারিত তাকে জানতে হবে।

গত মঙ্গলবার মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে বিশ্ব চ্যাম্পিয়ন ইংল্যান্ডকে ৩-০ ব্যবধানে টি-টোয়েন্টি সিরিজে হোয়াইটওয়াশ করে বাংলাদেশ। এর কয়েক ঘণ্টা পর সাকিব দুবাইতে উড়ে যান।

Comments