উইলিয়ামসনের নেতৃত্বে বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টি খেলবে নিউজিল্যান্ড

২৭ ডিসেম্বর নেপিয়ারে বাংলাদেশের বিপক্ষে প্রথম টি-টোয়েন্টি খেলবে নিউজিল্যান্ড। ২৯ ও ৩১ ডিসেম্বর শেষ দুই ম্যাচ মাউন্ট মঙ্গানুইয়ে।
Kane Williamson

বিশ্বকাপের পর বাংলাদেশে এসে টেস্ট সিরিজ খেললেও ঘরের মাঠে ওয়ানডে সিরিজ থেকে বিশ্রাম পেয়েছিলেন কেইন উইলিয়ামসন। সীমিত ওভারের নিয়মিত অধিনায়ক এবার ফিরেছেন টি-টোয়েন্টি স্কোয়াডে। প্রায় এক বছর পর এই সংস্করণে খেলবেন তিনি।

উইলিয়ামসনের নেতৃত্বেই তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য দল ঘোষণা করেছে নিউজিল্যান্ড। বিশ্রাম পার করে তাতে ফিরেছেন  টিম সাউদি, ড্যারিল মিচেল, মিচেল স্যান্টনার ও গ্লেন ফিলিপসও।

তবে ডেভন কনওয়েকে টি-টোয়েন্টি সিরিজেও দেওয়া হয়েছে বিশ্রাম। চোটের কারণে বিবেচিত হননি  লকি ফার্গুসন, ম্যাট হেনরি, হেনরি শিপলি ও মিচেল ব্রেসওয়েল।

গত সেপ্টেম্বরে সর্বশেষ টি-টোয়েন্টি স্কোয়াডের বিচারে ফিরেছেন জিমি নিশাম ও বেন সিয়ার্সও।

২৭ ডিসেম্বর নেপিয়ারে বাংলাদেশের বিপক্ষে প্রথম টি-টোয়েন্টি খেলবে নিউজিল্যান্ড। ২৯ ও ৩১ ডিসেম্বর শেষ দুই ম্যাচ মাউন্ট মঙ্গানুইয়ে।

টি-টোয়েন্টি সিরিজের নিউজিল্যান্ড দল: কেইন উইলিয়ামসন (অধিনায়ক), ফিন অ্যালেন, মার্ক চাপম্যান, কাইল জেমিসন, অ্যাডাম মিলনে, ড্যারিল মিচেল, জেমস নিশাম, গ্লেন ফিলিপস, মিচেল স্যান্টনার, বেন সিয়ার্স, টিম সাইফার্ট, ইশ সোধি, টিম সাউদি।

Comments

The Daily Star  | English
remittances received in February

Remittance hits eight-month high

In February, migrants sent home $2.16 billion, up 39% year-on-year

4h ago