সিলেটের অধিনায়ক মাশরাফি, ডেপুটি মিঠুন

গত আসরেও সিলেট স্ট্রাইকার্সের অধিনায়ক ছিলেন মাশরাফি বিন মুর্তজা।

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) গত আসরে সিলেট স্ট্রাইকার্সে যোগ দিয়েছিলেন মাশরাফি বিন মুর্তজা। দলটির নেতৃত্বেও ছিলেন তিনি। এবারও সেই ফ্র্যাঞ্চাইজি দলটির নেতৃত্বেও থাকছেন বাংলাদেশ জাতীয় দলের সবচেয়ে সফল এই অধিনায়ক।

বুধবার এক বিবৃতি দিয়ে মাশরাফির অধিনায়ক থাকার বিষয়টি নিশ্চিত করেছে সিলেট কর্তৃপক্ষ। বিবৃতিতে তারা লিখেছে, 'বিপিএল টি-টোয়েন্টি ২০২৪-এর অধিনায়ক হিসেবে মাশরাফি বিন মুর্তজাকে মনোনীত করেছে সিলেট স্ট্রাইকার্স ম্যানেজমেন্ট। সহ-অধিনায়ক মোহাম্মদ মিঠুন।'

এদিকে বিপিএলের ১০ম সংস্করণের ট্রফি উন্মোচন হয়েছে আজ বুধবার। কুর্মিটোলা ক্যান্টনমেন্টে ট্রফি উন্মোচনে সিলেট স্ট্রাইকার্সের প্রতিনিধি হিসেবে ছিলেন মোহাম্মদ মিঠুন। তখন থেকেই গুঞ্জন ছিল এবার হয়তো দলটির নেতৃত্ব নাও থাকতে পারেন মাশরাফি। তবে সব গুঞ্জন উড়িয়ে বিকেলেই দলের অধিনায়কের নাম ঘোষণা করে সিলেটে টিম ম্যানেজমেন্ট।

তবে এদিন যে মাশরাফি উপস্থিত থাকতে পারবেন না, তা আগেই জানা গিয়েছিল। তবে তার অনুপস্থিতিতে দলটির নেতৃত্বে নাজমুল হোসেন শান্ত থাকবেন বলে ভেবেছিলেন সবাই। সাম্প্রতিক সময়ে বাংলাদেশ জাতীয় দলের তিন সংস্করণেই অধিনায়কত্ব করছেন তিনি। তবে বিকেলেই আসে অফিশিয়াল ঘোষণা। যেখানে মাশরাফির ডেপুটি থাকবেন মিঠুন।

এর আগে রংপুর রাইডার্সে নুরুল হাসান সোহান, কুমিল্লা ভিক্টোরিয়ান্সে লিটন দাস এবং চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের অধিনায়ক শুভাগত হোমকে অধিনায়ক ঘোষণা করে নিজ নিজ টিম ম্যানেজমেন্ট। জানা গেছে খুলনা টাইগার্সে এনামুল হক বিজয়  এবং দুর্দান্ত ঢাকায় মোসাদ্দেক হোসেন সৈকতকে অধিনায়ক ঘোষণা করা হতে পারে। আর ফরচুন বরিশালের নেতৃত্বে থাকতে পারেন তামিম ইকবাল।

Comments