আইপিএলে শুরু থেকেই দিল্লির অধিনায়ক পান্ত

দিল্লি ক্যাপিটালসের সহ-স্বত্বাধিকারী পার্থ জিন্দাল ক্রিকেট ওয়েবসাইট ইএসপিএনক্রিকইনফোকে এই খবর নিশ্চিত করেছেন
Rishabh Pant

দেড় বছরের লম্বা বিরতির পর আইপিএল দিয়ে মাঠে ফিরছেন রিশভ পান্ত। আর ফিরছেন একেবারে অধিনায়ক হয়েই। আইপিএলের শুরু থেকেই দিল্লি ক্যাপিটালসকে নেতৃত্ব দেবেন পান্ত।

দিল্লি ক্যাপিটালসের সহ-স্বত্বাধিকারী পার্থ জিন্দাল ক্রিকেট ওয়েবসাইট ইএসপিএনক্রিকইনফোকে এই খবর নিশ্চিত করেছেন, 'রিশভ এখন পুরোপুরি ব্যাটিং অনুশীলন করছে, রানিং করছে। উইকেটকিপিংও শুরু করে দিয়েছে। আইপিএলের জন্য তাকে ফিট মনে হচ্ছে। সে শুরু থেকেই খেলবে এবং দলকে নেতৃত্ব দেবে বলে আমরা আশা করি।'

২০২২ সালের ডিসেম্বরে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হন পান্ত। শরীরের নানান জায়গায় অনেক ক্ষত তৈরি হয় তার। ২০২৩ সাল পুরোটাই হাসপাতালে লড়াই চালাতে হয় তাকে। গত বছর আইপিএল, এশিয়া কাপ, বিশ্বকাপসহ অনেক খেলাই হাতছাড়া হয় তার।

২০২২ সালের ২৫ ডিসেম্বর বাংলাদেশের বিপক্ষে মিরপুর টেস্টে সর্বশেষ নেমেছিলেন পান্ত। এরপর দেশে ফিরে ৫ দিন পরই সড়ক দুর্ঘটনায় পড়ে তার গাড়ি। নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক বিভাজকে ধাক্কা দিয়ে বিধ্বস্ত হয়ে যায় তা। এক বাস চালক ও তার সহকারী পান্তকে উদ্ধার করেন। প্রায় মৃত্যুর মুখ থেকে ফিরে আসেন তিনি।

Comments

The Daily Star  | English

One month of interim govt: Yunus navigating thru high hopes

A month ago, as Bangladesh teetered on the brink of chaos after the downfall of Sheikh Hasina, Nobel Laureate Muhammad Yunus returned home to steer the nation through political turbulences.

7h ago