বাংলাদেশের বিপক্ষে ভারতের টি-টোয়েন্টি দলে অভিষেকের অপেক্ষা থাকা তিনজন

স্কোয়াডে ফেরানো হয়েছে অভিষেক শর্মা, বরুণ চক্রবর্তী ও জিতেশ শর্মাকে।
ছবি: এএফপি

বাংলাদেশের বিপক্ষে ঘরের মাঠে টি-টোয়েন্টি সিরিজের জন্য দল ঘোষণা করল ভারত। সেখানে আছেন আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেকের অপেক্ষায় থাকা তিন ক্রিকেটার। তারা হলেন অলরাউন্ডার নিতিশ কুমার রেড্ডি এবং দুই পেসার মায়াঙ্ক যাদব ও হার্শিত রানা।

শনিবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে ১৫ সদস্যের স্কোয়াড দিয়েছে ভারত ক্রিকেট বোর্ড (বিসিসিআই)।

বরাবরের মতো ভারতীয়দের নেতৃত্ব দেবেন সূর্যকুমার যাদব। বিশ্রাম দেওয়া হয়েছে শুবমান গিল, যশস্বী জয়সওয়াল ও রিশব পান্তকে। শ্রীলঙ্কার বিপক্ষে ভারতের সবশেষ টি-টোয়েন্টি সিরিজের দল থেকে আরও নেই অক্ষর প্যাটেল, খলিল আহমেদ ও মোহাম্মদ সিরাজ।

অভিষেকের অপেক্ষা থাকা নিতিশ, মায়াঙ্ক ও রানাকে ডাকার পাশাপাশি স্কোয়াডে ফেরানো হয়েছে অভিষেক শর্মা, বরুণ চক্রবর্তী ও জিতেশ শর্মাকে।

আগামী মাসে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে মুখোমুখি হবে ভারত ও বাংলাদেশ। খেলাগুলো হবে যথাক্রমে ৬ অক্টোবর গোয়ালিয়র, ৯ অক্টোবর দিল্লি ও ১২ অক্টোবর হায়দরাবাদে।

ভারত টি-টোয়েন্টি দল: সূর্যকুমার যাদব (অধিনায়ক), অভিষেক শর্মা, সঞ্জু স্যামসন (উইকেটরক্ষক), রিঙ্কু সিং, হার্দিক পান্ডিয়া, রিয়ান পরাগ, নিতিশ কুমার রেড্ডি, শিবাম দুবে, ওয়াশিংটন সুন্দর, রবি বিষ্ণোই, বরুণ চক্রবর্তী, জিতেশ শর্মা (উইকেটরক্ষক), আর্শদীপ সিং, হার্শিত রানা, মায়াঙ্ক যাদব।

Comments