রোনালদোর ২৬ মিনিটের হ্যাটট্রিকে জিতল আল নাসর

সৌদি আরবের প্রো লিগের ম্যাচে দামাক এফসির বিপক্ষে ৩-০ গোলে জিতেছে আল নাসর। প্রতিপক্ষের মাঠে সবগুলো গোলই আসে রোনালদোর পা থেকে।
ছবি: আল নাসর টুইটার

এক ম্যাচ আগেই চার গোল করেছিলেন ক্রিস্তিয়ানো রোনালদো। আল নাসরে যোগ দেওয়ার পর সেটা ছিল তার প্রথম হ্যাটট্রিক। দুই সপ্তাহের ব্যবধানে ফের হ্যাটট্রিক করলেন পর্তুগিজ মহাতারকা।

শনিবার রাতে সৌদি প্রো লিগের ম্যাচে দামাক এফসির বিপক্ষে ৩-০ গোলে জিতেছে আল নাসর। প্রতিপক্ষের মাঠে সবগুলো গোলই আসে রোনালদোর পা থেকে। হ্যাটট্রিক পূরণ করতে তার লাগে মাত্র ২৬ মিনিট।

গত বছরের ডিসেম্বরে সৌদি আরবে পাড়ি জমানো রোনালদো পার করছেন দুর্দান্ত সময়। লিগে মাত্র ৪ ম্যাচ খেলেই ৮ গোল হয়ে গেছে তার নামের পাশে। আসরের সর্বোচ্চ গোলদাতাদের তালিকায় যৌথভাবে চতুর্থ স্থানে উঠে গেছেন তিনি।

দামাকের বিপক্ষে ম্যাচের ১৮তম মিনিটেই গোল পেয়ে যান রোনালদো। স্পট-কিক থেকে ঠাণ্ডা মাথায় লক্ষ্যভেদ করেন ৩৮ বছর বয়সী ফরোয়ার্ড। স্বাগতিকদের ডি-বক্সে সামি আল নাজেইয়ের শট ফারুক শাফাইয়ের হাতে লাগায় রেফারি বাজান পেনাল্টির বাঁশি।

পাঁচ মিনিট পর দ্বিগুণ হয় আল নাসরের ব্যবধান। সুলতান আল গান্নামের কাছ থেকে বল পেয়ে ডি-বক্সের বাইর থেকে বাঁ পায়ের শটে জাল কাঁপান রোনালদো। কিছুই করার ছিল না গোলরক্ষক মুস্তাফা জেগবার।

প্রথমার্ধ শেষ হওয়ার আগেই পূরণ হয় অসাধারণ ছন্দে থাকা রোনালদোর হ্যাটট্রিক। ৪৪তম মিনিটে পাল্টা আক্রমণে আয়মান আহমেদ ডি-বক্সে খুঁজে নেন তাকে। ফাঁকায় থাকা পাঁচবারের ব্যালন ডি'অর জয়ী ফুটবলার বাকিটা সারেন অনায়াসে।

১৮ ম্যাচে ত্রয়োদশ জয় পাওয়া আল নাসরের পয়েন্ট বেড়ে হয়েছে ৪৩। তারা আছে প্রো লিগের পয়েন্ট তালিকার শীর্ষে। দুইয়ে থাকা আল ইত্তিহাদের অর্জন সমান ম্যাচে ৪১ পয়েন্ট।

Comments