মেসিকে ফেরানোর আলোচনার কথা স্বীকার করল বার্সা

মেসিকে ফেরানোর গুঞ্জন যে সত্যি তা স্বীকার করে নিয়েছেন বার্সেলোনার ভাইস প্রেসিডেন্ট রাফা ইয়োস্তে। মেসি এবং তার বাবা ও এজেন্ট হোর্হে মেসির সঙ্গে আলোচনাও হয়েছে তাদের।

অনেক দিন থেকেই লিওনেল মেসিকে ফেরানোর ব্যাপারে জোর গুঞ্জন চলছে ফুটবল মহলে। আর এ গুঞ্জন যে সত্যি তা স্বীকার করে নিয়েছেন বার্সেলোনার ভাইস প্রেসিডেন্ট রাফা ইয়োস্তে। মেসি এবং তার বাবা ও এজেন্ট হোর্হে মেসির সঙ্গে আলোচনাও হয়েছে তাদের।

গত ফেব্রুয়ারির মাঝামাঝি সময় হুট করেই হোর্হে মেসিকে দেখা গিয়েছিল বার্সেলোনায়। তার ঠিক আগের দিনই পিএসজির মালিক নাসের আল খেলাইফির সঙ্গে মেসির চুক্তি নবায়ন নিয়ে বৈঠক করেন তিনি। গণমাধ্যমে গুঞ্জন ছিল মেসিকে বার্সাতে ফেরাতেই সে শহরে এসেছেন তার বাবা। কিন্তু বিষয়টি তখন ক্লাবের তরফ থেকে সম্পূর্ণ অস্বীকার করা হয়। তবে দেরিতে হলেও তা মেনে নিয়েছে ক্লাবটি।

মেসিকে বার্সায় ফেরাতে তার সঙ্গে আলোচনা হয়েছিল কি-না জানতে চাইলে স্থানীয় সংবাদমাধ্যমের সঙ্গে বার্সার ভাইস প্রেসিডেন্ট বলেছেন, 'আমি সে আলোচনায় অংশ নিয়েছিলাম যা দুঃখজনকভাবে সফল হয়নি। আমি এখনও হতাশ যে লিও এই ক্লাবের হয়ে খেলা চালিয়ে যেতে পারেনি। আমরা যদি লা মাসিয়া একাডেমি এবং যুব খেলোয়াড়দের কথা বলি তখনই লিওর প্রসঙ্গ উঠে আসে।'

'সে ১২ বছর বয়সে এখানে আসে। অবশ্যই, আমি তাকে ফিরে পেতে চাই। আমি ব্যক্তিগতভাবে এটা বলছি। তবে আমি মনে করি আমাদের অনেক সমর্থকও এটি পছন্দ করবেন। সে যদি ফিরে আসে তবে প্রতিনিধিত্ব করবে সবকিছুর জন্য। শুধুমাত্র খেলাধুলাতেই নয়, অর্থনৈতিক, সামাজিক এবং অন্যান্য বিষয়গুলোর মধ্যেও। আমি মনে করি যে এই গল্পের সুন্দর সম্পাতি অবশ্যই থাকতে হবে,' যোগ করেন রাফা।

এরপর সেই প্রশ্নের উত্তরে বলেন, 'আপনার প্রশ্নের উত্তর... আমার উত্তর হ্যাঁ। আমরা তাদের (মেসি এবং তার বাবা ও এজেন্ট হোর্হে মেসি) সঙ্গে যোগাযোগ করছি।'

এদিকে মেসির ফেরা প্রসঙ্গে এ মুহূর্তে কোনো কথা বলতে রাজী নন বার্সা কোচ জাভি হার্নান্দেজ। নিজের মনোযোগ সম্পূর্ণ ম্যাচে রাখতে চান তিনি। ইউরোপিয়ান প্রতিযোগিতা থেকে ছিটকে গেলেও ঘরোয়া দুটি শিরোপার পথে ভালোভাবেই এগিয়ে যাচ্ছেন তারা। যদিও মেসির সঙ্গে নিয়মিতই যোগাযোগ হয় বলে জানান জাভি।

তবে বিষয়টা সম্পূর্ণ মেসির উপরই ছেড়ে দিয়েছেন বার্সা কোচ, 'এটা অনেক কিছুর উপর নির্ভর করবে। আমরা স্পষ্টতই ফিন্যান্সিয়াল ফেয়ার প্লের করুণায় রয়েছি। তবে আমি মনে করি এটি সবচেয়ে বেশি নির্ভর করবে লিওর ইচ্ছার উপর। সে জানেন যে এটা তার বাড়ি, দরজা খোলা, এবং আমরা তাকে পেয়ে আনন্দিত হব।'

Comments

The Daily Star  | English

Fire breaks out at shoe factory in Ctg

A fire broke out at a factory that produces shoe accessories on Bayezid Bostami Road in Chattogram city this afternoon

52m ago