মৌসুম শুরু না হতেই পিএসজি ছাড়ার কথা ভাবছেন এনরিকে

কিলিয়ান এমবাপের পরিস্থিতি ক্রমেই জটিল হয়ে উঠছে। তার উপর আবার নতুন করে যুক্ত হয়েছে ক্রীড়া পরিচালক লুইস কাম্পোসকে বিদায় করার বিষয়ও। সব মিলিয়ে বেশ বিরক্ত পিএসজির নবনিযুক্ত কোচ লুইস এনরিকে। মৌসুম শুরু না হতেই প্যারিসের ক্লাব ছাড়ার কথা ভাবছেন এই স্প্যানিশ।

কিলিয়ান এমবাপের পরিস্থিতি ক্রমেই জটিল হয়ে উঠছে। তার উপর আবার নতুন করে যুক্ত হয়েছে ক্রীড়া পরিচালক লুইস কাম্পোসকে ছাঁটাই করার গুঞ্জন। সব মিলিয়ে বেশ বিরক্ত পিএসজির নবনিযুক্ত কোচ লুইস এনরিকে। মৌসুম শুরু না হতেই প্যারিসের ক্লাব ছাড়ার কথা ভাবছেন এই স্প্যানিশ।

আগের দিন ফ্রান্সের অন্যতম শীর্ষস্থানীয় সংবাদমাধ্যম লা প্যারিসিয়ান তাদের এক প্রতিবেদনে জানিয়েছে, ক্রীড়া পরিচালক পদ থেকে ছাঁটাই হচ্ছেন লুইস কাম্পোস। স্বাভাবিকভাবেই এই সংবাদ চোখে পড়েছে এনরিকের। লিওনেল মেসি ইন্টার মায়ামিতে যাওয়ার পর কাম্পোসের দেওয়া প্রজেক্টের উপর ভিত্তি করেই দলটির কোচ হয়েছিলেন তিনি।

ক্যাম্পোসকে ক্লাবে রাখতে না চাওয়ার কারণ এমবাপের সঙ্গে তার ব্যক্তিগত সম্পর্ক। মোনাকো থাকাকালীন সময় থেকেই এই ক্রীড়া পরিচালকের সঙ্গে বেশ ভালো সম্পর্ক এমবাপের। লা প্যারিসিয়ানের সংবাদ অনুযায়ী, ক্লাবটি বিশ্বাস করে তার কারণেই চুক্তি নবায়ন করছেন না এমবাপে।

এছাড়া এনরিকের কাছে ইঙ্গিত এসেছে এই মৌসুম যদি এমবাপে দল ছাড়তে রাজী না হন, তাহলে পুরো মৌসুম তাকে বসিয়ে রাখতে। কিন্তু দলের সেরা খেলোয়াড়কে বসিয়ে রাখতে চান না এনরিকে। লা প্যারিসিয়ানের আরও একটি সংবাদ অনুসারে, ব্যক্তিগত সমস্যার কারণে পিএসজিতে না থাকার কথা বিবেচনা করছেন লুইস এনরিকের সহকারী রাফেল পোলও।

মূলত যে প্রজেক্টে আকর্ষিত হয়ে ক্লাবটিতে যোগ দিয়েছিলেন এনরিকে তা আর থাকছে না। তাতে বড় ধাক্কা খেয়েছেন এই কোচ। সবমিলিয়ে তাই পিএসজি ছাড়ার কথা বিবেচনা করতে পারেন এনরিকেকে। তবে এনরিকে ও কাম্পোস দুইজনেরই ক্লাব ছাড়ার কথা সরাসরি নাকচ করে দিয়েছে ক্লাবটি।

এদিকে এমবাপেকে নিয়ে জটিলতা বাড়ছেই পিএসজিতে। তাকে বিদায় করতে মরিয়া হয়ে উঠেছে ক্লাবটি। সময়ের অন্যতম সেরা এই তারকাকে সৌদি প্রো লিগের ক্লাব আল-হিলালে বিক্রি করতে চেয়েছিল তারা। এমবাপে রাজী হননি। তার ইচ্ছা এক মৌসুম পিএসজিতে কাটিয়ে আগামী মৌসুমে ফ্রি এজেন্ট হিসেবে রিয়াল মাদ্রিদে যোগ দেওয়া। অন্যদিকে পিএসজির এক কথা, চুক্তি নবায়ন অথবা ছাড়তে হবে ক্লাব।

Comments

The Daily Star  | English

DMCH doctors threaten strike after assault on colleague

A doctor at Dhaka Medical College Hospital (DMCH) was allegedly assaulted yesterday after the death of a private university student there, with some of his peers accusing the physicians of neglecting their duty in his treatment

6h ago