সোল দে মায়োতে যোগ দিয়ে জামাল বললেন, ‘আমি গর্বিত’

শুক্রবার জামালের ফেসবুক পেজে সরাসরি সম্প্রচারিত হয় চুক্তি স্বাক্ষরের এই আয়োজন। তাতে দেখা যায় চুক্তির টেবিলে আছে বাংলাদেশের পতাকা। আর্জেন্টিনায় থাকা কিছু বাংলাদেশিও ছিলেন উপস্থিত।
Jamal Bhuyan

সব কিছু ঠিকঠাক হয়েই ছিল, শুক্রবার স্রেফ আনুষ্ঠানিকতা সম্পন্ন হলো। আর্জেন্টিনার তৃতীয় বিভাগের দল সোশাল অ‍্যান্ড দেপোর্তিভো সোল দে মায়োতে যোগ দিলেন বাংলাদেশ অধিনায়ক জামাল ভূঁইয়া।

শুক্রবার জামালের ফেসবুক পেজে সরাসরি সম্প্রচারিত হয় চুক্তি স্বাক্ষরের এই আয়োজন। তাতে দেখা যায় চুক্তির টেবিলে আছে বাংলাদেশের পতাকা। আর্জেন্টিনায় থাকা কিছু বাংলাদেশিও ছিলেন উপস্থিত।

চুক্তির বিস্তারিত প্রকাশ না হলেও জানা গেছে দেড় বছরের জন্য প্রতি মাসে ১৩ হাজার মার্কিন ডলার চুক্তিতে আর্জেন্টিনার ক্লাবে যোগ দিয়েছেন ডিফেন্সিভ এই মিডফিল্ডার।

জামাল পরে বাংলায় দেন প্রতিক্রিয়া, 'আর্জেন্টিনায় বাংলাদেশকে প্রতিনিধিত্ব করার এটাই সময়। আমাকে আমন্ত্রণ জানানোর জন্য আর্জেন্টিনা ফুটবল ফেডারেশনকে ধন্যবাদ।'

'আমি বাংলাদেশের প্রতিনিধিত্ব করি। আমি জানি, অনেক মানুষ আমার উপর নির্ভর করে। অনুসরণ করে। প্রথমত বাংলাদেশি হিসেবে আমি খুবই গর্বিত। আমি নিজের পারফরম্যান্স এখানে দেখাতে চাই। যদি আমি ভালো করি, তাহলে আরও বাংলাদেশি এখানে আসবে। আন্তর্জাতিক ম্যাচ খেলার অভিজ্ঞতা আমার আছে, সেই অভিজ্ঞতা (এই ক্লাবে) দিতে পারি, নতুন এনার্জি দিতে পারি। আশা করি, সোল দে মাইয়োকে আরেকটা লেভেল উঁচুতে তুলতে পারব।'

ক্লাবের পক্ষ থেকেও জামালকে স্বাগত জানিয়ে প্রতিক্রিয়া দেয়া হয়, 'আর্জন্টিনাও আপনার দেশ এখন। আপনি এখানে  স্বচ্ছন্দ অনুভব করবেন।'

জামালের হাতে এরপর তুলে দেওয়া হয় ৬ নম্বর জার্সি। বাংলাদেশ অধিনায়ক জার্সি পরে বাংলাদেশের পতাকা উঁচু করে তুলে ধরেন।

Comments

The Daily Star  | English

Helicopter of Iran’s President Raisi found, situation 'not good': Red Crescent

The chief of Iran's Red Crescent said Monday that the missing helicopter which was carrying President Ebrahim Raisi had been found but the situation was "not good"

29m ago