মেসির জন্য শেষ মুহূর্ত পর্যন্ত অপেক্ষা করবে মায়ামি

মেসিকে ফাইনালে না পেলে নিঃসন্দেহে দুর্বল হয়ে পড়বে ইন্টার মায়ামি

ইন্টার মায়ামিতে ইতিহাস আগেই গড়েছেন লিওনেল মেসি। প্রথমবারের মতো শিরোপা স্বাদ দিয়েছেন দলটিকে। দেড় মাসের মধ্যে দলটিকে আরও একটি শিরোপা জেতানোর সামনে রয়েছেন আর্জেন্টাইন অধিনায়ক। তবে ইউএস কাপের ফাইনালের আগে বড় প্রশ্ন, মেসিকে কি খেলবেন?

বৃহস্পতিবার বাংলাদেশ সময় ভোরে ইউএস ওপেন কাপের ফাইনালে হিউস্টন ডায়নামোর মোকাবেলা করবে ইন্টার মায়ামি।

সবশেষ আন্তর্জাতিক বিরতিতে ঘরের মাঠে ইকুয়েডরের বিপক্ষে পুরো ম্যাচ খেলতে পারেননি মেসি। ম্যাচের শেষ দিকে ক্লান্তি নিয়ে মাঠ ছেড়েছিলেন। স্কোয়াডে থাকলেও এরপর বলিভিয়ার বিপক্ষে খেলতে নামেননি। ক্লাবে ফিরে আটালান্টার বিপক্ষেও খেলেননি। এরপর টরন্টোর বিপক্ষে নামলেও ৩৭তম মিনিটে অস্বস্তি নিয়ে মাঠ ছাড়েন। পরে খেলতে পারেননি অরল্যান্ডোর বিপক্ষেও। ডান পায়ের হ্যামস্ট্রিংয়ে এখনও অস্বস্তি রয়েছে তার।

মেসির ফিটনেস নিয়ে তাই দুশ্চিন্তায় রয়েছেন ভক্তরা। কারণ তার অনুপস্থিতিতে দুর্বল হয়ে পড়বে মায়ামি। সেক্ষেত্রে আরও একটি শিরোপা স্বপ্নে বড় ধাক্কা তাদের জন্য। তবে তার জন্য শেষ মুহূর্ত পর্যন্ত অপেক্ষা করবেন বলে জানিয়েছেন মায়ামির আর্জেন্টাইন কোচ জেরার্দো তাতা মার্তিনো।

'আগামীকাল আমি ওর সঙ্গে বসব, জানব ও কেমন অনুভব করছে এবং আমরা সবার জন্য যা ভালো তা নিয়ে একমত হব। সবার প্রথমে খেলোয়াড়, এরপর ফাইনাল এবং তারপর দলের জন্য কী আসছে।

এই সিদ্ধান্ত নেওয়া সহজ নয়। সেরা সিদ্ধান্তর নেওয়ার জন্য আগামীকাল পর্যন্ত অপেক্ষা করব,' মেসি প্রসঙ্গে এমনটাই বলেন মার্তিনো।

তবে মেসি যে দলের সবার সঙ্গে দলীয় অনুশীলনে যোগ দিয়েছেন তা নিশ্চিত করেছেন এই আর্জেন্টাইন কোচ। মেসির খেলার একটা সম্ভাবনা থাকলেও ফাইনালে জর্দি আলবাকে পাচ্ছেন না বলেই স্পষ্ট জানিয়ে দিয়েছেন তিনি।

Comments

The Daily Star  | English

Ex-public administration minister Farhad arrested

Former Public Administration minister Farhad Hossain was arrested from Dhaka's Eskaton area

3h ago