তামিমের ক্যাপের জন্য সমর্থকদের টানাটানি

তামিম ক্যাপ ছুঁড়ে দেওয়ার পর আশেপাশে থাকা প্রায় ২০/২৫ জন দর্শক হুমড়ি খেয়ে পড়ে সেই ক্যাপ বগল দাবা করার জন্য। এ নিয়ে শুরু হয়ে তাদের মধ্যে টানাটানি।
ছবি: দ্য ডেইলি স্টার

পুরষ্কার বিতরণী অনুষ্ঠান শেষে ড্রেসিং রুমের দিকে যাচ্ছিলেন অধিনায়ক তামিম ইকবাল খান। গ্যালারীতে থাকা দর্শক তখন তামিম তামিম বলে চিৎকার শুরু করেন। অধিনায়কও তাদের ডাকে সাড়া দিয়ে  হাত নাড়েন। এক পর্যায়ে মাথার ক্যাপ খুলে ছুঁড়ে মারেন তাদের উদ্দেশ্যে। আর সেই ক্যাপ কে নেবেন এ নিয়ে যেন রীতিমতো যুদ্ধ শুরু হয়ে যায় সমর্থকদের মধ্যে।

বৃহস্পতিবার সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে দর্শক তেমন ছিল না। ছড়িয়ে ছিটিয়ে পুরো গ্যালারীতে ছিলেন প্রায় আড়াই হাজারের মতো দর্শক। তার একটা বড় অংশ ছিলেন পূর্ব দিকের ক্লাব হাউজে। সেখানেই নিজের ক্যাপ ছুঁড়ে দিয়েছিলেন তামিম।

তামিম ক্যাপ ছুঁড়ে দেওয়ার পর আশেপাশে থাকা প্রায় ২০/২৫ জন দর্শক হুমড়ি খেয়ে পড়ে সেই ক্যাপ বগল দাবা করার জন্য। এ নিয়ে শুরু হয়ে তাদের মধ্যে টানাটানি। কেউ কাউকে ছাড় দিতে রাজী নন। প্রিয় ক্রিকেটারের চিহ্ন হাতে নিবেন যে কোনো মূল্যেই। এক পর্যায়ে চেয়ারের উপর গড়িয়ে পড়েন তারা। তবুও হাল ছাড়েননি। টানাটানিতে মগ্ন ছিলেন পুরো সময়।

এই টানাটানি চলে যায় গ্যালারীর এক প্রান্ত থেকে অপর প্রান্তে। প্রায় ১০ মিনিটেরও বেশি সময়ে ধরে লড়াই চালিয়ে শেষ পর্যন্ত হাতে নিতে পারলেন এক দর্শক। এরপর যেন যুদ্ধ জয়ের হাসি। দুই হাত তুলে উল্লাস করতে থাকেন। কিন্তু তাতেও স্বস্তি নেই। তার হাত থেকে কেড়ে নেওয়ার জন্য আরও কয়েকজন দিলেন ধাওয়া। পরে দৌড়ে গ্যালারী ছাড়েন তিনি।

Comments

The Daily Star  | English

Heatwaves in April getting longer

Mild to moderate heatwaves, 36 to 40 degrees Celsius, in the month of April have gotten longer over the years, according to a research.

1h ago