অপরিবর্তিত একাদশ নিয়ে ব্যাটিং পেল বাংলাদেশ, টসের পরই প্রবল বৃষ্টি

বুধবার চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে দ্বিতীয় টি-টোয়েন্টিতে টসের সময় ছিল প্রবল বাতাস, আকাশ ছিল কালো। টসের পর পরই কাভার দিয়ে ঢেকে নেওয়া হয়েছে উইকেট।
Rain In Chattogram
ছবি: ফিরোজ আহমেদ

বাংলাদেশে ম্যাচ জিততে না পারলেও টস জেতার ধারা অব্যাহত আছে আয়ারল্যান্ডের। দ্বিতীয় টি-টোয়েন্টিতেও টস জিতেছে তারা। ঘন কালো মেঘে ঢাকা আকাশের নিচে টস জিতে বাংলাদেশে আবারও ব্যাট করতে পাঠিয়েছে তারা।

বুধবার চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে দ্বিতীয় টি-টোয়েন্টিতে টসের সময় ছিল প্রবল বাতাস, আকাশ ছিল কালো। টসের পর পরই কাভার দিয়ে ঢেকে নেওয়া হয় উইকেট। খানিক পর নেমেছে প্রবল বৃষ্টি। তাতে নির্ধারিত সময়ে খেলা শুরু হওয়ার সম্ভাবনা নেই। 

সিরিজ নিশ্চিতের ম্যাচে একাদশে কোন বদল আনেনি বাংলাদেশ। একাদশে একটি বদল এনেছে আইরিশরা। ক্রেইগ ইয়ংয়ের জায়গায় খেলবেন ফিওন হ্যান্ড। 

গত সোমবার প্রথম টি-টোয়েন্টিতেও ছিল বৃষ্টির ঝাপটা। ডিএলএস মেথডে সেই ম্যাচে বাংলাদেশ ২২ রানে জিতে সিরিজে এগিয়ে আছে। সেদিন আগে ব্যাটিং পেয়ে ১৯.২ ওভারে বাংলাদেশ ২০৭ রান তোলার পর নামে বৃষ্টি। এরপর বৃষ্টি আইনে আইরিশদের লক্ষ্য দাঁড়ায় ৮ ওভারে ১০৪ রানের। তারা করতে পারে ৮১ রান।  

বাংলাদেশ একাদশ: লিটন দাস, রনি তালুকদার, নাজমুল হোসেন শান্ত, তাওহিদ হৃদয়, সাকিব আল হাসান, শামীম হোসেন পাটোয়ারি, মেহেদী হাসান মিরাজ, নাসুম আহমেদ, তাসকিন আহমেদ, মোস্তাফিজুর রহমান ও হাসান মাহমুদ।

আয়ারল্যান্ড একাদশ: পল স্টার্লিং, রস অ্যাডাইয়ার, লোরকান টাকার, হ্যারি টেক্টর, কার্টিস ক্যাম্ফার, জর্জ ডকরেল, গ্যারেথ ডেলেনি, মার্ক অ্যাডাইয়ার, ফিওন হ্যান্ড , গ্রাহাম হিউম, বেন হোয়াইট।

Comments