আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০২৩

আবারো ঢাকায় ফিরেছেন লিটন

শ্রীলঙ্কার বিপক্ষে জয়ের পর আজ মঙ্গলবার দেশে ফিরে এসেছেন বাংলাদেশের ওপেনার লিটন দাস।

আবারো ঢাকায় ফিরেছেন লিটন

শ্রীলঙ্কার বিপক্ষে জয়ের পর আজ মঙ্গলবার দেশে ফিরে এসেছেন বাংলাদেশের ওপেনার লিটন দাস।
ঢাকায় ফিরলেন লিটন
নিজের সাম্প্রতিক ছন্দ নিয়ে চিন্তায় আছেন লিটন দাস। ছবি: ফিরোজ আহমেদ

দিন পাঁচেক আগে বাংলাদেশ দল যখন দিল্লিতে, তখন  ছুটি নিয়ে দেশে ফিরেছিলেন লিটন দাস। তার দুই দিন পর যোগ দিয়েছিলেন দলের সঙ্গে। এবার শ্রীলঙ্কার বিপক্ষে জয়ের পর আজ মঙ্গলবার দেশে আবার দেশে ফিরে এসেছেন বাংলাদেশের এই ওপেনার।

লিটনের দেশে ফেরার বিষয়টি ডেইলি স্টারকে নিশ্চিত করেছেন বাংলাদেশ জাতীয় দলের নির্বাচক হাবিবুল বাশার।

জানা গেছে, খুব শীগগিরই সন্তানের প্রত্যাশা করছেন লিটন ও তার স্ত্রী। আপাতত সন্তান সম্ভবা স্ত্রীর পাশে থাকতে উড়ে গিয়েছিলে এই ক্রিকেটার। অস্ট্রেলিয়ার বিপক্ষে বিশ্বকাপের শেষ ম্যাচের আগে টাইগারদের সঙ্গে যোগ দিতে ভারতের পুনেতে ফিরে যাবেন তিনি।

এর আগে দুদিনের জন্য দেশে ফিরে গিয়েছিলেন অধিনায়ক সাকিব আল হাসান। মুম্বাইতে দক্ষিণ আফ্রিকার কাছে হারের পর দেশে ফিরে শৈশবের কোচের সঙ্গে অনুশীলন করেন সাকিব। আচমকা অধিনায়কের দেশে ফিরে অনুশীলন অনেক বিতর্কের জন্ম দেয়। তবে শেষ ম্যাচের আগে আঙুলের চোটে দল থেকে ছিটকে গেছেন তিনি।

এদিকে চরম নাটকীয়তা আর ঘটনায় ভরা ম্যাচে শ্রীলঙ্কাকে হারানোর পর পুনেতে এসেছে বাংলাদেশ দল। টানা হারতে থাকা অবস্থা থেকে ঘুরে দাঁড়িয়ে অনেকটা ফুরফুরে মেজাজে টাইগাররা। আজ পুরোপুরি বিশ্রাম বাংলাদেশ দলের। এমনকি বুধবারও অনুশীলন করার সম্ভাবনা কম। বৃহস্পতি ও শুক্রবার অনুশীলন করে শনিবার অস্ট্রেলিয়ার মুখোমুখি হবেন নাজমুল হোসেন শান্তরা।

Comments