ট্রান্সফার লাইভ: বার্সার রাডারে পাঁচ রাইট-ব্যাক

২০২২ সালের গ্রীষ্মকালীন দলবদলের সবশেষ খবরাখবর ও গুঞ্জন নিয়ে দ্য ডেইলি স্টারের পাঠকদের জন্য এই আয়োজন।

ইউরোপের ক্লাব ফুটবলের আরেকটি জমজমাট মৌসুম শেষে বেজে উঠতে শুরু করছে দলবদলের দামামা। নিজেদের শক্তি বাড়াতে ও ঘাটতি দূর করতে স্কোয়াড পুনর্গঠনের কাজ করবে ক্লাবগুলো। অনেক প্রতিষ্ঠিত তারকা চুক্তি নবায়ন করে থেকে যাবেন। আবার অনেকে পাড়ি জমাবেন নতুন ঠিকানায়। ভবিষ্যতের তারকা খুঁজে পেতে উদীয়মান ও তরুণ প্রতিভাদের দিকেও হাত বাড়াবে ক্লাবগুলো।

২০২২ সালের গ্রীষ্মকালীন দলবদলের সবশেষ খবরাখবর ও গুঞ্জন নিয়ে দ্য ডেইলি স্টারের পাঠকদের জন্য এই আয়োজন।

বার্সেলোনার রাডারে পাঁচ রাইট-ব্যাক

অনেক দিন থেকেই একজন ভালো মানের রাইট-ব্যাক খুঁজে যাচ্ছে ফুটবল ক্লাব বার্সেলোনা। সাংবাদিক জেরার্দ রোমেরো সংবাদ অনুযায়ী, বর্তমানে তাদের রাডারে রয়েছেন পাঁচ জন রাইট-ব্যাক। এরা হলেন বায়ার লিভারকুসেনের জেরিমি ফ্রিমপং, ম্যানচেস্টার ইউনাইটেডের অ্যারন ভ্যান-বিসাখা ও দিয়াগো দালট, ভিয়ারিয়ালের হুয়ান ফয়েথ এবং বরুসিয়া ডর্টমুন্ডের টমাস মিউনিয়ের। 

রোনালদোর বিকল্প হিসেবে দি তমাসকে চায় ইউনাইটেড

স্প্যানিশ সংবাদমাধ্যম কোপের সংবাদ অনুযায়ী, এস্পানিওলের রাউল দি তমাসকে পেতে আলোচনা করছে ম্যানচেস্টার ইউনাইটেড। ক্রিস্তিয়ানো রোনালদোর বিকল্প হিসেবে ২৭ বছর বয়সী এ ফরোয়ার্ডকে দলভুক্ত করতে চায় তারা। তার জন্য ৩০ মিলিয়ন ইউরো খরচ করতে রাজী ক্লাবটি। 

অবামেয়াংয়ের জন্য ১২ মিলিয়ন পাউন্ড দিতে চায় চেলসি

পিয়েরে-এমরিক অবামেয়াংয়ের জন্য কমপক্ষে ২৩ মিলিয়ন পাউন্ড চায় বার্সেলোনা। স্প্যানিশ সংবাদমাধ্যম দিপার্তিভো মুন্দোর সংবাদ অনুযায়ী, তার জন্য ১২ মিলিয়ন পাউন্ড দিতে রাজী হয়েছে চেলসি। যদিও গত জানুয়ারির ট্রান্সফারে আর্সেনাল থেকে বিনে পয়সায় তাকে পেয়েছিল কাতালানরা।

ডেস্টকে চায় ম্যানচেস্টার ইউনাইটেড

রক্ষণের শক্তি বাড়াতে আরও নতুন খেলোয়াড় চান ম্যানচেস্টার ইউনাইটেড কোচ এরিক টেন হাগ। স্প্যানিশ সংবাদমাধ্যম স্পোর্তের সংবাদ অনুযায়ী, বার্সেলোনার রাইট-ব্যাক সের্জিনো ডেস্টে নজর দিয়েছে ক্লাবটি। সাবেক আয়াক্স তারকাকে ধারে চায় দলটি। বার্সেলোনা অবশ্য পাকাপাকিভাবে বিক্রি করতে চায়। এরজন্য ২০ মিলিয়ন ইউরো চায় দলটি। অন্যথায় আগামী মৌসুমে বাধ্যতামূলক কিনে নেওয়ার অপশন রাখতে চায় তারা।

আসেনসিওর দিকে নজর রোমার

ইতালিয়ান সংবাদমাধ্যম ক্যালসিওমার্কেতোর সংবাদ অনুযায়ী, রিয়াল মাদ্রিদের মার্কো আসেনসিওর দিকে নজর দিয়েছে এএস রোমা। যদি নিকোলো জানিওলো ক্লাব ছাড়েন তাহলে রিয়ালের এ ফরোয়ার্ডকে বিকল্প হিসেবে পাওয়ার চেষ্টা করবে ইতালিয়ান ক্লাবটি।

গর্ডনের জন্য নতুন প্রস্তাব দেবে চেলসি

অ্যান্থনি গর্ডনের জন্য ceলসির দেওয়া ৪০ মিলিয়ন ইউরোর প্রস্তাব এরমধ্যেই ফিরিয়ে দিয়েছে এভারটন। এ তারকাকে বিক্রি করতে চান না ফ্র্যাঙ্ক ল্যাম্পার্ড। তবে থেমে নেই চেলসি। আরও একটি নতুন প্রস্তাব তৈরি করছে ব্লুজরা।

Comments

The Daily Star  | English

Fire breaks out at shoe factory in Ctg

A fire broke out at a factory that produces shoe accessories on Bayezid Bostami Road in Chattogram city this afternoon

22m ago