ট্রান্সফার লাইভ: চেলসির সঙ্গে ফের আলোচনায় রোনালদোর এজেন্ট

২০২২ সালের গ্রীষ্মকালীন দলবদলের সবশেষ খবরাখবর ও গুঞ্জন নিয়ে দ্য ডেইলি স্টারের পাঠকদের জন্য এই আয়োজন।

ইউরোপের ক্লাব ফুটবলের চলমান গ্রীষ্মকালীন দলবদল রয়েছে একেবারে শেষ পর্যায়ে। নিজেদের শক্তি বাড়াতে ও ঘাটতি দূর করতে স্কোয়াড পুনর্গঠনের কাজ করছে ক্লাবগুলো। অনেক প্রতিষ্ঠিত তারকা চুক্তি নবায়ন করে থেকে যাচ্ছেন। আবার অনেকে পাড়ি জমাচ্ছেন নতুন ঠিকানায়। ভবিষ্যতের তারকা খুঁজে পেতে উদীয়মান ও তরুণ প্রতিভাদের দিকেও হাত বাড়াচ্ছে ক্লাবগুলো।

২০২২ সালের গ্রীষ্মকালীন দলবদলের সবশেষ খবরাখবর ও গুঞ্জন নিয়ে দ্য ডেইলি স্টারের পাঠকদের জন্য এই আয়োজন।

জাহাতে নজর চেলসির

রোমেলু লুকাকু ও টিমো ভের্নারের শূন্যতা পূরণে বার্সেলোনার পিয়েরে-এমরিক অবামেয়াংকে পেতে চাইছে চেলসি। বৃটিশ সংবাদমাধ্যম দ্য গার্ডিয়ানের সংবাদ অনুযায়ী, এবার তারা নজর দিয়েছে ক্রিস্টাল প্যালেসের উইলফ্রেড জাহার দিকে। গ্রীষ্মের ট্রান্সফার উইন্ডোর শেষ দিকে এসে আক্রমণভাগের শক্তি বাড়াতে মরিয়া হয়ে উঠেছে ক্লাবটি।

চেলসির সঙ্গে ফের আলোচনায় রোনালদোর এজেন্ট 

বৃটিশ সংবাদমাধ্যম দ্য ইন্ডিপেনডেন্টের সংবাদ অনুযায়ী, চেলসির সঙ্গে ফের আলোচনা করছেন ম্যানচেস্টার ইউনাইটেডের পর্তুগিজ ফরোয়ার্ড ক্রিস্তিয়ানো রোনালদো এজেন্ট হোর্হে মেন্ডিস। এর আগেও এই ক্লাবের সঙ্গে আলোচনা হয়েছিল তার। কোচ টমাস টুখেল রাজী না হওয়ায় সেবার আলোচনা আলোর মুখ দেখেনি। মূলত চ্যাম্পিয়ন্স লিগে খেলতে ইউনাইটেড ছাড়তে চাইছেন ৩৭ বছর বয়সী রোনালদো।

আন্তনির বিকল্প হিসেবে জিয়েখকে চায় চেলসি

স্কাই স্পোর্টসের সংবাদ অনুযায়ী, আন্তনির জন্য আয়াক্সের দাবি করা ১০০ মিলিয়ন ইউরো দিতে রাজী হয়েছে চেলসি। শেষ পর্যন্ত এ ব্রাজিলিয়ান দল ছাড়লে তার শূন্যতা পূরণে চেলসির হাকিম জিয়েখকে চায় আয়াক্স। এমনটাই জানিয়েছে বৃটিশ সংবাদমাধ্যম দ্য ডেইলি মেইল।

ন্যু ক্যাম্পেই থেকে যাচ্ছেন ডি ইয়ং

ফ্র্যাঙ্কি ডি ইয়ং কে পেতে মরিয়া হয়ে উঠেছিল ম্যানচেস্টার ইউনাইটেড। কম চেষ্টা চালায়নি চেলসিও। এমনকি লিভারপুলও চেয়েছে তাকে। তবে ইংলিশ ক্লাবগুলোর চাহিদা শর্তেও বার্সেলোনায় থেকে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। সিবিএস স্পোর্টসের সংবাদ অনুযায়ী, এরজন্য বেতন-ভাতায় ছাড় দিতে পারেন এ ডাচ মিডফিল্ডার।

Comments

The Daily Star  | English
Israel and Hamas committed war crimes

Israel and Hamas committed war crimes: UN

Report says Israel's actions also constituted crimes against humanity because of the immense civilian losses

4h ago