ট্রান্সফার লাইভ: রোনালদো ইউনাইটেড ছাড়লে খুশি হবেন সতীর্থরা

২০২২ সালের গ্রীষ্মকালীন দলবদলের সবশেষ খবরাখবর ও গুঞ্জন নিয়ে দ্য ডেইলি স্টারের পাঠকদের জন্য এই আয়োজন।

ইউরোপের ক্লাব ফুটবলের চলমান গ্রীষ্মকালীন দলবদল রয়েছে একেবারে শেষ পর্যায়ে। নিজেদের শক্তি বাড়াতে ও ঘাটতি দূর করতে স্কোয়াড পুনর্গঠনের কাজ করছে ক্লাবগুলো। অনেক প্রতিষ্ঠিত তারকা চুক্তি নবায়ন করে থেকে যাচ্ছেন। আবার অনেকে পাড়ি জমাচ্ছেন নতুন ঠিকানায়। ভবিষ্যতের তারকা খুঁজে পেতে উদীয়মান ও তরুণ প্রতিভাদের দিকেও হাত বাড়াচ্ছে ক্লাবগুলো।

২০২২ সালের গ্রীষ্মকালীন দলবদলের সবশেষ খবরাখবর ও গুঞ্জন নিয়ে দ্য ডেইলি স্টারের পাঠকদের জন্য এই আয়োজন।

রোনালদো ইউনাইটেড ছাড়লে খুশি হবেন সতীর্থরা

ক্রীড়াভিত্তিক জনপ্রিয় সংবাদ মাধ্যম ইএসপিএনের সংবাদ অনুযায়ী, ক্রিস্তিয়ানো রোনালদো ম্যানচেস্টার ইউনাইটেড ছাড়লে খুশি হবেন তার সতীর্থরা। অনেক দিন থেকেই ম্যানচেস্টার ইউনাইটেড ছাড়ার চেষ্টা করে যাচ্ছেন ক্রিস্তিয়ানো রোনালদো। অনেক ক্লাবকেই প্রস্তাব দিয়েছেন তার এজেন্ট হোর্হে মেন্ডিস। কিন্তু এখনও মিলাতে পারেননি। দল-বদলের বাজারের শেষ দিকে এসে জোর প্রচেষ্টা চালাচ্ছেন তিনি।

প্রিমিয়ার লিগে ফিরছেন উইলিয়ান

প্রিমিয়ার লিগে ফিরছেন ব্রাজিলিয়ান উইঙ্গার উইলিয়ান বোর্জাস। স্প্যানিশ সংবাদমাধ্যম স্পোর্তের সংবাদ অনুযায়ী, ফুলহ্যামে যোগ দিতে বর্তমানে শারীরিক পরীক্ষা করতে লন্ডনে রয়েছেন সাবেক চেলসি ও আর্সেনাল তারকা। ব্রাজিলের কোরন্থিয়ান্সের সঙ্গে চুক্তি বাতিল করে ফ্রি এজেন্ট হয়ে ইংল্যান্ডে ফিরছেন তিনি।

রোনালদোকে কেনার প্রস্তাব পেল নাপোলি

গ্রীষ্মের দল-বদল শেষ হতে আর একদিন বাকি। চ্যাম্পিয়ন্স লিগে খেলার সুযোগ পেতে শেষ মুহূর্তে ক্রিস্তিয়ানো রোনালদোর জন্য দল খুঁজে বেড়াচ্ছেন তার এজেন্ট হোর্হে মেন্ডিস। স্প্যানিশ সংবাদমাধ্যম মুন্দো দিপোর্তিভোর সংবাদ অনুযায়ী, রোনালদোকে কেনার জন্য ইতালিয়ান ক্লাব নাপোলিকে প্রস্তাব দিয়েছেন তিনি।

রোমেরোকে পাকাপাকিভাবে কিনে নিল টটেনহ্যাম

আতালান্তা থেকে গত মৌসুমে ধারে ক্রিস্তিয়ান রোমেরোকে দলে টেনেছিল টটেনহ্যাম হটস্পার। সেখানে তাকে কিনে নেওয়ার অপশনটিও ছিল তাদের। সে অপশনের সুযোগ নিয়ে এ আর্জেন্টাইন ডিফেন্ডারকে পাকাপাকিভাবে কিনে নিল স্পার্স। ২০২৭ সাল পর্যন্ত চুক্তি হয়েছে তার সঙ্গে।

অ্যাতলেতিকোতে যোগ দিচ্ছেন রেগুইলন

ইতালিয়ান সাংবাদিক ফ্যাব্রিজিও রোমানোর সংবাদ অনুযায়ী, টটেনহ্যাম হটস্পার থেকে ধারে অ্যাতলেতিকো মাদ্রিদে যোগ দিচ্ছেন সের্জিও রেগুইলন। শারীরিক পরীক্ষা করতে বর্তমানে মাদ্রিদে রয়েছেন এ ডিফেন্ডার।

রাইট-ব্যাক হিসেবে বার্সার প্রথম পছন্দ মিউনিয়ের

একজন রাইট-ব্যাক পেতে অনেক দিন থেকেই চেষ্টা চালিয়ে যাচ্ছে বার্সেলোনা। তালিকায় ছিল বেশ কিছু নাম। স্প্যানিশ সংবাদমাধ্যম মুন্দো দিপোর্তিভোর সংবাদ অনুযায়ী, ক্লাবটির প্রথম পছন্দ বরুসিয়া ডর্টমুন্ডের টমাস মিউনিয়ের। তালিকায় ছিল ভিয়ারিয়ালের হুয়ান ফয়েথও। তবে তার উচ্চ মূল্যের জন্য মিউনিয়েরকে পেতে চায় কাতালান ক্লাবটি।

Comments

The Daily Star  | English

Bangladeshi students terrified over attack on foreigners in Kyrgyzstan

Mobs attacked medical students, including Bangladeshis and Indians, in Kyrgyzstani capital Bishkek on Friday and now they are staying indoors fearing further attacks

34m ago