ট্রান্সফার লাইভ: রোনালদোর জন্য আবুবকরকে ছেড়ে দিচ্ছে আল নাসর

২০২৩ সালের শীতকালীন দলবদলের সবশেষ খবরাখবর ও গুঞ্জন নিয়ে দ্য ডেইলি স্টারের পাঠকদের জন্য এই আয়োজন।

বছর ঘুরে ইউরোপীয় ক্লাব ফুটবলে আবারও এসে পড়েছে দলবদলের মৌসুম। দলের শক্তি বাড়াতে ও ঘাটতি দূর করতে স্কোয়াড পুনর্গঠনের কাজ করবে দলগুলো। অনেক প্রতিষ্ঠিত তারকা চুক্তি নবায়ন করে থেকে যাবেন। আবার অনেকে পাড়ি জমাবেন নতুন ঠিকানায়। ভবিষ্যতের তারকা খুঁজে পেতে উদীয়মান ও তরুণ প্রতিভাদের দিকেও হাত বাড়াবে দলগুলো।

ইংলিশ প্রিমিয়ার লিগ, জার্মান বুন্ডেসলিগা ও ফরাসি লিগ ওয়ানের দলবদল ১ জানুয়ারি শুরু হয়ে চলবে ৩১ জানুয়ারি পর্যন্ত। ইউরোপের শীর্ষ পাঁচ লিগের অপর দুটি লিগ স্প্যানিশ লা লিগা ও ইতালিয়ান সিরি আর দলবদল ২ জানুয়ারি থেকে চলবে ৩১ জানুয়ারি পর্যন্ত।

২০২৩ সালের শীতকালীন দলবদলের সবশেষ খবরাখবর ও গুঞ্জন নিয়ে দ্য ডেইলি স্টারের পাঠকদের জন্য এই আয়োজন।

ফেলিক্সের মূল্য জানালো অ্যাতলেতিকো

অ্যাতলেতিকো মাদ্রিদের উইঙ্গার জোয়াও ফেলিক্সকে ধারে পেতে চাইছে ম্যানচেস্টার ইউনাইটেড। বৃটিশ সংবাদমাধ্যম সান ডে মিররের সংবাদ অনুযায়ী, এর জন্য সাড়ে ৯ মিলিয়ন পাউন্ড দাবি করেছে স্প্যানিশ ক্লাবটি। একই সঙ্গে চুক্তিতে পাকাপাকিভাবে কিনে নেওয়ার একটি বিকল্পও রাখতে চায় তারা। সেক্ষেত্রে ৭০ মিলিয়ন পাউন্ড খরচ করতে হবে ইউনাইটেডকে।

যুক্তরাষ্ট্রের প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন জিদান

ফরাসি সংবাদমাধ্যম লা'কিপের সংবাদ অনুযায়ী, মার্কিন যুক্তরাষ্ট্রের কোচ হওয়ার প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন রিয়াল মাদ্রিদের সাবেক কোচ জিনেদিন জিদান।

পিকফোর্ডকে চায় টটেনহ্যাম

বৃটিশ সংবাদমাধ্যম সানডে মিররের সংবাদ অনুযায়ী, ইংলিশ গোলরক্ষক জর্ডান পিকফোর্ডে নজর দিয়েছে টটেনহ্যাম হটস্পার্স। ৩৬ বছর বয়সী হুগো লরিসের বিকল্প হিসেবে এ এভারটন গোলরক্ষককে পেতে চাইছে দলটি।

আবুবকরকে ছেড়ে দিচ্ছে আল নাসর

সৌদি আরবের সংবাদমাধ্যম আল রিয়াদের সংবাদ অনুযায়ী, ক্রিস্তিয়ানো রোনালদোর চুক্তি স্বাক্ষর করতে ভিনসেন্ট আবুবকরের সঙ্গে চুক্তি বাতিল করতে যাচ্ছে আল নাসর। তবে এ ক্যামেরুনের ফরোয়ার্ডের আলোচনা চলছে ম্যানচেস্টার ইউনাইটেডের।

টমি আব্রাহামকে নজরে রেখেছে আর্সেনাল

ইতালিয়ান সংবাদমাধ্যম লা রিপাবলিকার সংবাদ অনুযায়ী, রোমার ফরোয়ার্ড টমি আব্রাহামকে নজরে রেখেছে ইংলিশ ক্লাব আর্সেনাল। চলতি মৌসুমে অবশ্য সিরিআয় সংগ্রাম করছেন ফরোয়ার্ড। ১৬ ম্যাচে গোল করেছেন মাত্র ৩টি।

Comments

The Daily Star  | English

US sanction on Aziz not under visa policy: foreign minister

Bangladesh embassy in Washington was informed about the sanction, he says

2h ago