ট্রান্সফার লাইভ: মেসিকে কোনো প্রস্তাব দেয়নি আল হিলাল

২০২৩ সালের শীতকালীন দলবদলের সবশেষ খবরাখবর ও গুঞ্জন নিয়ে দ্য ডেইলি স্টারের পাঠকদের জন্য এই আয়োজন।
ছবি: পিএসজি

বছর ঘুরে ইউরপোপিয়ান ক্লাব ফুটবলে আবারও এসে পড়েছে দলবদলের মৌসুম। শক্তি বাড়াতে ও ঘাটতি দূর করতে স্কোয়াড পুনর্গঠনের কাজ করবে দলগুলো। অনেক প্রতিষ্ঠিত তারকা চুক্তি নবায়ন করে থেকে যাবেন। আবার অনেকে পাড়ি জমাবেন নতুন ঠিকানায়। ভবিষ্যতের তারকা খুঁজে পেতে উদীয়মান ও তরুণ প্রতিভাদের দিকেও হাত বাড়াবে দলগুলো।

ইংলিশ প্রিমিয়ার লিগ, জার্মান বুন্ডেসলিগা ও ফরাসি লিগ ওয়ানের দলবদল ১ জানুয়ারি শুরু হয়ে চলবে ৩১ জানুয়ারি পর্যন্ত। ইউরোপের শীর্ষ পাঁচ লিগের অপর দুটি স্প্যানিশ লা লিগা ও ইতালিয়ান সিরি আর দলবদল ২ জানুয়ারি থেকে চলবে ৩১ জানুয়ারি পর্যন্ত।

২০২৩ সালের শীতকালীন দলবদলের সবশেষ খবরাখবর ও গুঞ্জন নিয়ে দ্য ডেইলি স্টারের পাঠকদের জন্য এই আয়োজন।

হাভার্টজ, পুলিসিচ ও জিয়েখকে ছাড়ার ভাবনায় চেলসি

দুঃসময়ের মধ্য দিয়ে যাওয়া চেলসি তাদের স্কোয়াড ঢেলে সাজানোর পরিকল্পনা করছে। ব্রিটিশ গণমাধ্যম গোল জানিয়েছে, আগামী গ্রীষ্মকালীন দলবদলে কাই হাভার্টজ, হাকিম জিয়েখ ও ক্রিস্টিয়ান পুলিসিচকে ছেড়ে দিতে পারে ব্লুজরা। উল্লেখ্য, চলমান শীতকালীন দলবদলে এখন পর্যন্ত চার জন ফুটবলারকে দলে টেনেছে ইংলিশ ক্লাবটি।

ভেগহর্স্টকে টেনেই ক্ষান্ত নয় ইউনাইটেড

এবারের মৌসুমের বাকি সময় ধারে ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে খেলবেন ভৌট ভেগহর্স্ট। ডাচ ফরোয়ার্ডকে পেতে ৩ মিলিয়ন ইউরো খরচ করতে হয়েছে ইংলিশ পরাশক্তিদের। তবে আরও খেলোয়াড় দলে টানার সম্ভাবনা উড়িয়ে দেননি রেড ডেভিলদের কোচ এরিক টেন হাগ। এক সংবাদ সম্মেলনে তিনি বলেছেন, 'যদি আরও সুযোগ আসে, আমরা সেটার জন্য তৈরি থাকব এবং সেটার অপেক্ষায় থাকব। তবে আবারও বলছি যে তাকে অবশ্যই উপযুক্ত খেলোয়াড় হতে হবে।'

মেসিকে কোনো প্রস্তাব দেয়নি আল হিলাল

গিলেম বালাগ জানিয়েছেন, লিওনেল মেসিকে পাওয়ার জন্য সৌদি আরবের ক্লাব আল হিলাল কোনো প্রস্তাব দেয়নি। বরং ফরাসি চ্যাম্পিয়ন পিএসজির সঙ্গে চুক্তি নবায়নের জোর সম্ভাবনা আছে আর্জেন্টাইন মহাতারকার। ব্রিটিশ গণমাধ্যম বিবিসির কাছে তিনি বলেছেন, 'এমন কোনো প্রস্তাব দেওয়া হয়নি। পিএসজি ও মেসি আগামী কয়েক সপ্তাহের মধ্যে বৈঠকে বসবে যাতে তাকে প্যারিসে ধরে রাখার চুক্তি চূড়ান্ত করা যায়।'

Comments

The Daily Star  | English

Protest over students' death: Cuet to reopen on May 12

The Chittagong University of Engineering and Technology (Cuet), which was closed following a student protest over the death of two students in a road accident, will reopen on May 12.

49m ago