দেশের বাজারে কত টাকায় পাওয়া যাচ্ছে আইফোন ১৫

অ্যাপলের অফিশিয়াল ওয়ারেন্টি সম্বলিত এই ফোনগুলো কিনতে খরচ হবে ১ লাখ ৫৯ হাজার ৯৯৯ টাকা থেকে শুরু করে ২ লাখ ৩৯ হাজার ৯৯৯ টাকা পর্যন্ত।
আইফোন ১৫। ছবি: সংগৃহীত
আইফোন ১৫। ছবি: সংগৃহীত

বাংলাদেশে এখন অ্যাপলের নতুন মডেল আইফোন ১৫ সিরিজের ফোনগুলো আনুষ্ঠানিকভাবে পাওয়া যাচ্ছে।

বাংলাদেশে আইফোন ১৫ সিরিজের আনুষ্ঠানিক রিসেলার অনলাইন শপিং প্ল্যাটফর্ম সেলেক্সট্রা এই ফোনগুলো বাজারে এনেছে। 

অ্যাপলের অফিশিয়াল ওয়ারেন্টি সম্বলিত এই ফোনগুলো কিনতে খরচ হবে ১ লাখ ৫৯ হাজার ৯৯৯ টাকা থেকে শুরু করে ২ লাখ ৩৯ হাজার ৯৯৯ টাকা পর্যন্ত।

সেলেক্সট্রা অনলাইন শপ আইফোন ১৫ এর নানা মডেলের দামের ঘোষণা দিয়েছে।

  • আইফোন ১৫: ১ লাখ ৫৯ হাজার ৯৯৯ টাকা (১২৮ গিগাবাইট) 
  • আইফোন ১৫ প্লাস: ১ লাখ ৭৯ হাজার ৯৯৯ টাকা (১২৮ গিগাবাইট) 
  • আইফোন ১৫ প্রো: ১ লাখ ৯৯ হাজার ৯৯৯ টাকা  (১২৮ গিগাবাইট)
  • আইফোন ১৫ প্রো: ২ লাখ ১৯ হাজার ৯৯৯ টাকা  (২৫৬ গিগাবাইট)
  • আইফোন ১৫ প্রো ম্যাক্স: ২ লাখ ৩৯ হাজার ৯৯৯ টাকা (২৫৬ গিগাবাইট) 

সেলেক্সট্রার অনলাইন শপ অথবা শোরুম থেকে আইফোন ১৫ কেনা যাবে।

গ্রাহকরা সেলেক্সট্রার অফলাইন শপ বা শোরুম থেকে কিনলে ইএমআই, মূল্য ছাড় ও ফ্রি গিফট পেতে পারেন। আইফোন ছাড়াও প্রতিষ্ঠানটি বাংলাদেশে আইপ্যাড, ম্যাক বুক, অ্যাপল ওয়াচ, এয়ারপড ও অ্যাপলের অন্যান্য পণ্য বিক্রি করে থাকে।

আইফোন ১৫
চীনের দোকানে পাওয়া যাচ্ছে আইফোন ১৫ প্রো। ছবি: রয়টার্স

সেলেক্সট্রার পাঠানো সংবাদ বিজ্ঞপ্তি অনুযায়ী, সম্প্রতি এই প্রতিষ্ঠানটি বাংলাদেশে আইফোন ১৫ সিরিজের অনুমোদিত রিসেলার হিসেবে অনুমোদন পেয়েছে।

এছাড়া তাদের সঙ্গে অংশীদার হিসেবে রয়েছে গ্রামীণফোন, রবি, বাংলালিংক, দারাজ ও পিকাবু।

সেলএক্সট্রা জানায়, তাদের প্ল্যাটফর্মের মাধ্যমে আইফোন ক্রয় করলে গ্রাহকরা ১২-মাসের অফিশিয়াল ওয়ারেন্টি সুবিধা পাবেন। এছাড়াও, গ্রাহকরা উপহার হিসেবে পাবেন একটি ২০ ওয়াট ইউএসবি-সি পাওয়ার অ্যাডাপ্টার, একটি ডিজো স্মার্টওয়াচ ও ফাস্টট্র্যাক ওয়্যারলেস নেকব্যান্ড হেডফোন।

অন্যান্য সুবিধার মধ্যে রয়েছে, সিটি অ্যামেক্স ক্রেডিট কার্ড এবং এসসিবি ক্রেডিট কার্ড ব্যবহারে ১৮ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক এবং প্রাইম ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহারে ১৫ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক। অন্যদিকে, ব্র্যাক ব্যাংক ক্রেডিট কার্ড ব্যবহার করলে ২৫ হাজার টাকা পর্যন্ত রিওয়ার্ড পয়েন্ট পাওয়ার সম্ভাবনাও থাকছে। 

গ্রাহকরা ৩৬ মাস পর্যন্ত ০ শতাংশ হারে ইএমআই সুবিধা উপভোগ করতে পারবেন, তবে এক্ষেত্রে উল্লিখিত ব্যাঙ্কগুলো থেকে ক্যাশব্যাক বা রিওয়ার্ড পয়েন্ট সুবিধাগুলো পাবেন না। অপরদিকে, গ্রাহকরা আইপিডিসি ইজেড-এর মাধ্যমে ১২ মাস পর্যন্ত কার্ডলেস ইএমআই সুবিধা পাবেন।

ইংরেজি থেকে অনুবাদ করেছেন আহমেদ বিন কাদের অনি

 

Comments