বিদেশেই বেশি সময় কাটছে জায়েদ খানের

'যুক্তরাষ্ট্র থেকে যাব কানাডায়। লস অ্যাঞ্জেলসে শো শেষে করে ফ্লোরিডায় যাব। এই আমার পরিকল্পনা।’
নিউ ইয়র্কের পথে জায়েদ খান। ছবি: ফেসবুক থেকে নেওয়া

চিত্রনায়ক জায়েদ খান গত একবছরে মালয়েশিয়া, সিঙ্গাপুর, দুবাই, যুক্তরাষ্ট্র, অস্ট্রেলিয়াসহ প্রায় ১০টি দেশে শো করতে গিয়েছেন। বিদেশেই বেশি কাটছে জায়েদ খানের সময়। বর্তমানে যুক্তরাষ্ট্রে আছেন এই চিত্রনায়ক।

জানতে চাইলে জায়েদ খান বলেন, 'দেশ-বিদেশে পারফর্ম করছি। কয়েকদিন আগে  দুবাই থেকে ফিরেছি। এর আগেও যুক্তরাষ্ট্রে গিয়েছি। আবারও সেখানে যাচ্ছি। যুক্তরাষ্ট্রে একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে যোগ দিতে ঢাকা ছেড়েছি।'

তিনি আরও বলেন, 'সমিতির দায়িত্বে থাকাকালীন বিদেশে শো-গুলো ছাড়তে হতো। এখন সমিতি নেই। তাই নিজের মতো করে শো করে দেশ বিদেশ ঘুরে বেড়াতে পারছি। যুক্তরাষ্ট্র থেকে যাব কানাডায়। লস অ্যাঞ্জেলসে শো শেষে করে ফ্লোরিডায় যাব। এই আমার পরিকল্পনা।'

নিউইয়র্কে ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ড-এর ২১তম আসর বসছে আগামী ৩০ জুন। কুইন্সের জামাইকায় অ্যামাজুরা হলে অনুষ্ঠিতব্য এ আসরে ১৭ জনকে ফিল্ম অ্যাওয়ার্ড প্রদান করা হবে। অনুষ্ঠানে যোগ দিতে বাংলাদেশ থেকে সেখানে যাওয়ার কথা রয়েছে অনেক তারকার। 

এবারের ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ড অনুষ্ঠানে থাকার কথা রয়েছে মৌসুমী, চঞ্চল চৌধুরী, তাহসান খান, মেহজাবিন চৌধুরী, নুসরাত ফারিয়া, তানজিন তিশা, তাসনিয়া ফারিন, মিলা ইসলাম, মন্দিরা চক্রবর্তীসহ অনেকের। 

Comments