বিইউবিটি রোভার স্কাউট গ্রুপের একযুগ পূর্তি

বিইউবিটি (বাংলাদেশ ইউনিভার্সিটি অব বিজনেস অ্যান্ড টেকনোলজি) রোভার স্কাউট গ্রুপের একযুগ পূর্তি উৎসব অনুষ্ঠিত হয়েছে। গত ২১-২৪ ডিসেম্বর বিইউবিটি স্পোর্টস কমপ্লেক্স মাঠে এ উৎসবের পাশাপাশি ২২তম দীক্ষা অনুষ্ঠান ও বার্ষিক গ্রুপ ক্যাম্পও অনুষ্ঠিত হয়েছে।
বিইউবিটি রোভার স্কাউট গ্রুপের একযুগ পূর্তি উৎসবে আমন্ত্রিত অতিথিবৃন্দ। ছবি: সংগৃহীত

বিইউবিটি (বাংলাদেশ ইউনিভার্সিটি অব বিজনেস অ্যান্ড টেকনোলজি) রোভার স্কাউট গ্রুপের একযুগ পূর্তি উৎসব অনুষ্ঠিত হয়েছে। গত ২১-২৪ ডিসেম্বর বিইউবিটি স্পোর্টস কমপ্লেক্স মাঠে এ উৎসবের পাশাপাশি ২২তম দীক্ষা অনুষ্ঠান ও বার্ষিক গ্রুপ ক্যাম্পও অনুষ্ঠিত হয়েছে।

২৩ ডিসেম্বর একযুগ পূর্তি উৎসব অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন বিইউবিটি ট্রাস্টের চেয়ারম্যান মো. সামশুল হুদা। প্রধান স্কাউট ব্যক্তিত্ব হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ স্কাউটসের জাতীয় কমিশনার (প্রোগ্রাম) মো. আতিকুজ্জামান রিপন।

একযুগ পূর্তি উৎসবে বিইউবিটির সাবেক ও বর্তমান রোভার স্কাউটরা একত্রিত হয়েছিলেন। অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিরা রোভারদের উদ্দেশে দিক নির্দেশনা ও অনুপ্রেরণামূলক বক্তব্য দেন। 

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বিইউবিটি রোভার স্কাউট গ্রুপের সভাপতি বিইউবিটির উপাচার্য অধ্যাপক ড. মো. ফৈয়াজ খান।

আলোচনা সভা শেষে সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করা হয়।

যুগপূর্তি উৎসবে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ স্কাউটস রোভার অঞ্চলের সম্পাদক অধ্যাপক মো. এনামুল হক খান, বিইউবিটি ট্রাস্টের সদস্য অধ্যাপক মিঞা লুৎফার রহমান এবং বাংলাদেশ স্কাউটসের জেলা, অঞ্চল ও জাতীয় পর্যায়ের বিভিন্ন কর্মকর্তা ও নেতৃত্বস্থানীয় ব্যক্তিবর্গ।

Comments