ভালো ফল করায় হেলিকপ্টারে ভ্রমণের সুযোগ পেল সিরাজগঞ্জের ৩২ শিক্ষার্থী

আগে কখনো কাছে থেকে হেলিকপ্টার দেখার সুযোগ হয়নি এদের অনেকেরই। পরীক্ষায় ভালো করার পুরস্কার হিসেবে তারা এবার হেলিকপ্টারে ভ্রমণের সুযোগ পেল।
সিরাজগঞ্জ শহীদ শামসুদ্দিন স্টেডিয়াম মাঠ থেকে হেলিকপ্টারে ওঠে শিক্ষার্থীরা। ছবি: সংগৃহীত

আগে কখনো কাছে থেকে হেলিকপ্টার দেখার সুযোগ হয়নি এদের অনেকেরই। পরীক্ষায় ভালো করার পুরস্কার হিসেবে তারা এবার হেলিকপ্টারে ভ্রমণের সুযোগ পেল।

এই আনন্দ উপভোগ করল সিরাজগঞ্জের ৩২ জন মেধাবী শিক্ষার্থী। বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান শাহিন স্কুলের উদ্যোগে তারা আকাশ থেকে যমুনা নদী, বঙ্গবন্ধু সেতু, সিরাজগঞ্জ শহর দেখেছে।

সিরাজগঞ্জ সদর রাইয়ান তালুকদার রাদ হেলিকপ্টারে চড়ার অভিজ্ঞতা জানাতে গিয়ে উচ্ছ্বাস প্রকাশ করে বলেন, জীবনে কখনো কাছ থেকে হেলিকপ্টার দেখিনি। আমাদের শিক্ষকরা আমাদেরকে নিয়ে হেলিকপ্টারে ঘুরিয়ে আনলেন। অনেক মজা লেগেছে।

একই রকম অনুভূতি বৃত্তিপ্রাপ্ত ফাতেমা মারজুকার। সে এবার এসইএফ ফাউন্ডেশনের উদ্যোগে আয়োজিত বৃত্তি পরীক্ষায় প্রথম স্থান অধিকার করে। সেও সুযোগ পেয়েছে হেলিকপ্টারে ঘোরার।

বুধবার সিরাজগঞ্জ শহীদ শামসুদ্দিন স্টেডিয়াম মাঠে শাহীন স্কুল সিরাজগঞ্জ শাখা আয়োজিত বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে এসইএফ ফাউন্ডেশনের বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থী এবং শাহিন স্কুলের ভালো ফল করা শিক্ষার্থীদের জন্য এই আয়োজন করা হয়।

এর আগে প্রতিযোগিতায় বিজয়ী ও কৃতি শিক্ষার্থীদের মাঝে পুরস্কার এবং সনদ বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) রায়হান কবির। বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার রেজওয়ানুল ইসলাম, উপজেলা শিক্ষা অফিসার এলিজা সুলতানা ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেলিম আহমেদ।

Comments

The Daily Star  | English

44 lives lost to Bailey Road blaze

33 died at DMCH, 10 at the burn institute, and one at Central Police Hospital

10h ago