ছাত্রলীগ নেতার ‘আপত্তিকর’ ভিডিও, তালতলী উপজেলা কমিটি বিলুপ্ত

বিষয়টি নিয়ে এলাকায় আলোচনা-সমালোচনা সৃষ্টি হলে স্থানীয় ছাত্রলীগ নেতাকর্মীরা ক্ষোভ প্রকাশ করেন।
বরগুনা

বরগুনার তালতলী উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এইচএম মিনহাজুল আবেদিন মিঠুর একটি আপত্তিকর ভিডিও ছড়িয়ে যাওয়ার পর উপজেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। 

গতকাল মঙ্গলবার রাতে বরগুনা জেলা ছাত্রলীগ সভাপতি রেজাউল কবির রেজা ও সাধারণ সম্পাদক তৌশিকুর রহমান ইমরানের সই করা এক বিজ্ঞপ্তিতে কমিটি বিলুপ্তির কথা জানানো হয়েছে।

তবে বিজ্ঞপ্তিতে 'আপত্তিকর' ভিডিওর প্রসঙ্গ উল্লেখ করা হয়নি।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ ছাত্রলীগের বরগুনা জেলা শাখার এক জরুরি সিদ্ধান্ত অনুযায়ী সংগঠনকে গতিশীল করতে তালতলী উপজেলা ছাত্রলীগের কমিটি মেয়াদোত্তীর্ণ হওয়ায় বিলুপ্ত ঘোষণা করা হলো।

স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এইচএম মিনহাজুল আবেদিন মিঠুর সঙ্গে এক নারীর একটি 'আপত্তিকর' ভিডিও গত শুক্রবার ফেসবুকে ছড়ায়। 

এরপর বিষয়টি নিয়ে এলাকায় আলোচনা-সমালোচনা সৃষ্টি হলে স্থানীয় ছাত্রলীগ নেতাকর্মীরা ক্ষোভ প্রকাশ করেন।

জানতে চাইলে বরগুনা জেলা ছাত্রলীগের সভাপতি রেজাউল কবির রেজা দ্য ডেইলি স্টারকে বলেন, 'সংগঠনকে গতিশীল করতে মেয়াদোত্তীর্ণ তালতলী উপজেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। দ্রুত গঠনতন্ত্র অনুযায়ী উপজেলা ছাত্রলীগের কমিটি গঠন করা হবে।'

ভিডিওর বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, 'মিনহাজুল আবেদিন মিঠুর একটি আপত্তিকর ভিডিওর কথা আমরা শুনেছি। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।' 
 

Comments