কেএফসি নিয়ে এলো টেক্সাস বার-বি-কিউ জিনজার

ফুডলাভারদের কাছে জনপ্রিয়তার শীর্ষে থাকা কেএফসি সম্প্রতি তাদের বার্গার ক্যাটাগরিতে টেক্সাস বার-বি-কিউ জিনজার নামে নতুন একটি বার্গার নিয়ে এসেছে।

ফুডলাভারদের কাছে জনপ্রিয়তার শীর্ষে থাকা কেএফসি সম্প্রতি তাদের বার্গার ক্যাটাগরিতে টেক্সাস বার-বি-কিউ জিনজার নামে নতুন একটি বার্গার নিয়ে এসেছে।

সীমিত সময়ের জন্য মেন্যুতে আসা নতুন এই বার্গারটিতে ফুডলাভাররা টেক্সাসের অনন্য স্বাদ উপভোগ করতে পারবেন। কেএফসি ইন্টারন্যাশনাল হোল্ডিংস যুক্তরাষ্ট্রের লাইসেন্সের অধীনে ট্রান্সকম ফুডস লিমিটেড বাংলাদেশে ২০০৬ সাল থেকে কেএফসি'র ফ্রেঞ্চাইজি হিসেবে তাদের ব্যবসা কার্যক্রম পরিচালনা করছে।

নতুন এই বার্গারে সুস্বাদু ক্যারামলাইজড বানের ভেতর রয়েছে টেক্সাস বার-বি-কিউ সস ও ডায়নামাইট মায়ো। নরম বানটির প্রতিটি কামড়ে সবাই পাবেন 'হট অ্যান্ড ক্রিস্পি ফিলে'র জাদু আর ক্যাপসিকাম, টমেটো, হালাপিনো ও পেঁয়াজের ভেজিটেবল মিক্স। একে আরও পারফেক্ট করতে রয়েছে ফ্রেশ আইসবার্গ লেটুস ও চিজ। ভিন্ন ফ্লেভার ও স্বাদের এই রোলার কোস্টারে গ্রাহকরা হারিয়ে যাবেন অন্য এক জগতে।

এটি কেএফসির সবগুলো চ্যানেল- ডাইন-ইন, টেকএওয়ে, অনলাইন অর্ডার ও কল ফর ডেলিভারিতে। সুস্বাদু বার্গারটি মাত্র ৩৯৯ টাকায় গ্রাহকরা উপভোগ করতে পারবেন।

ট্রান্সকম ফুডস লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা অমিত দেব থাপা বলেন, 'বিগত কয়েক বছরে বার্গার ক্যাটাগরি ব্যাপকভাবে সম্প্রসারিত হয়েছে এবং কেএফসি এর একটি অংশ হতে আগ্রহী। নতুন এই উপহার দিতে পেরে খুবই আনন্দিত, যা গ্রাহকদের দেবে "ফিঙ্গার লিকিং গুড" এক্সপেরিয়েন্স।'

Comments

The Daily Star  | English

The war that we need to know so much more about

Our Liberation War is something we are proud to talk about, read about, and reminisce about but have not done much research on.

8h ago