চঞ্চল চৌধুরীর কাছের মানুষরাও টিকিট পাচ্ছেন না

‘তুমি আমার কালা পাখি’ গান খ্যাত সিনেমা হাওয়া মুক্তি পেয়েছে আজ ২৯ জুলাই। ইতোমধ্যে অনেকেই টিকিট পাচ্ছে না- এমন খবর কয়েকদিন ধরেই শোনা যাচ্ছে। এবার একই কথা বললেন এই সিনেমার অভিনেতা চঞ্চল চৌধুরী।

'তুমি আমার কালা পাখি' গান খ্যাত সিনেমা হাওয়া মুক্তি পেয়েছে আজ ২৯ জুলাই। ইতোমধ্যে অনেকেই টিকিট পাচ্ছে না- এমন খবর কয়েকদিন ধরেই শোনা যাচ্ছে। এবার একই কথা বললেন এই সিনেমার অভিনেতা চঞ্চল চৌধুরী।

চঞ্চল চৌধুরী দ্য ডেইলি স্টারকে বলেন, 'আমার কাছের মানুষরাও টিকিট পাচ্ছেন না। ঘনিষ্ঠজন ও বন্ধুরা টিকিটের ব্যবস্থা করে দিতে বলছেন। কিন্তু, আমি টিকিটের ব্যবস্থা না করতে পারিনি। এজন্য নিজের কাছেও খারাপ লাগছে।'

তিনি আরও বলেন, 'তারা কোথাও টিকিট পাচ্ছেন না। একদিকে হাওয়ার জোয়ারে আমি খুশি, আবার কাছের মানুষরা টিকিট না পাওয়ায় মনটাও খারাপ।

'আজ ৪টি হলে গিয়েছি। দর্শকের কাছ থেকে যে পরিমাণ সাড়া পেয়েছি তা আমার অভিনয় জীবনে স্মরণীয় হয়ে থাকবে। হাওয়ার প্রতি দর্শকরা অভাবনীয় সাড়া পেয়ে নিজেকে ধন্য মনে করছি।'

তিনি হাওয়া  সিনেমায় চান মাঝির চরিত্রে অভিনয় করেছেন। এটি পরিচালনা করেছেন মেজবাউর রহমান সুমন। ঢাকাসহ সারাদেশে মোট ২৪টি হলে মুক্তি পেয়েছে হাওয়া।

Comments