ঈদের বিশেষ নাটকে মৌ

দেশের জনপ্রিয় মডেল সাদিয়া ইসলাম মৌ ঈদ উপলক্ষে একটি নাটকে অভিনয় করেছেন। নাটকের নাম অন্ধ জলছবি।
সাদিয়া ইসলাম মৌ। স্টার ফাইল ছবি

দেশের জনপ্রিয় মডেল সাদিয়া ইসলাম মৌ ঈদ উপলক্ষে একটি নাটকে অভিনয় করেছেন। নাটকের নাম অন্ধ জলছবি।

ঈদের বিশেষ নাটক হিসেবে মাছরাঙা টেলিভিশনে আজ রাত ৯টা ৫০ মিনিটে প্রচার হবে এটি। নাটকটি লিখেছেন- ইফফাত আরিফিন মাহমুদ তন্বী। পরিচালনা করেছেন চয়নিকা চৌধুরী।

সাদিয়া ইসলাম মৌ আজ দ্য ডেইলি স্টারকে বলেন, ‘নাটক তো আসলে কম করি। অন্ধ জলছবি নাটকের গল্পটি আমাকে ভীষণভাবে টেনেছে। অসাধারণ গল্প বলব আমি। সেজন্য কাজটি করতে রাজি হয়েছি।’

মৌ আরও বলেন, ‘চয়নিকা চৌধুরীর সঙ্গে এটাই আমার প্রথম নাটক। তার পরিচালনা অনেক নিখুঁত। পুরো টিম  অনেক গোছালো ছিল। কাজটি করে আনন্দ পেয়েছি।’

ভক্তদের উদ্দেশে মৌ বলেন, ‘ভক্তদের বলব নাটকটি দেখুন। আমাকে যারা পছন্দ করেন, যারা আমার কাজ দেখতে অপেক্ষা করেন তারা নাটকটি দেখুন। সুন্দর একটি নাটক দেখতে পাবেন।’

এই নাটকে মৌ অভিনয় করেছেন কায়ানাত শেহরীন চরিত্রে। কায়ানাত শেহরীন শুধু একটি নাম নয়, একটি আইকন। বড় বড় সব কোম্পানিতে কাজ করেছেন উঁচু পদে। মূলত করপোরেট জগতের সফল নারী হিসেবেই মৌ অভিনয় করেছেন। অনেক সংগ্রাম করে তিনি সফলতা পান। শেষে ঘটতে থাকবে নানারকম নাটকীয় ঘটনা।

তিনি জানান, নিজের অভিনীত বিশেষ নাটকটি মৌ নিজেও দেখার জন্য অপেক্ষা করছেন। নাটক প্রচার হওয়ার সময় পরিবারের সবাইকে নিয়ে তিনি নিজেও দেখবেন নাটকটি।

অন্ধ জলছবি নাটকে আরও অভিনয় করেছেন- খায়রুল বাশার, মৌসুমী মৌ প্রমুখ। প্রযোজনা করেছেন ডলি ইকবাল।

উল্লেখ্য, সাদিয়া ইসলাম মৌ মডেলিং দিয়ে শোবিজ জগতে পথচলা শুরু করেন নব্বই দশকের পর। এক সময়ে মডেলিংয়ে নিজেকে  সেরা একজন হিসেবে প্রতিষ্ঠিত করেন। মডেলিং, নাচ  নিয়মিত করছেন দীর্ঘদিন ধরে। মাঝে মাঝে নাটকে অভিনয় করেন।

Comments

The Daily Star  | English

Heatwaves in April getting longer

Mild to moderate heatwaves, 36 to 40 degrees Celsius, in the month of April have gotten longer over the years, according to a research.

48m ago