‘প্রিয় কেকে... এতো তাড়া কেন ভাই’

বলিউডের জনপ্রিয় গায়ক কৃষ্ণকুমার কুন্নাথ (কেকে) গতকাল কলকাতায় মারা গেছেন। কেকে’র বয়স হয়েছিল ৫৩ বছর। তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন কিংবদন্তি এ আর রহমান এবং হ্যারিস জয়রাজ। এই দু’জন কেকে’র সঙ্গে অনেক কাজ করেছেন।
কেক এবং এ আর রহমান। ছবি: সংগৃহীত

বলিউডের জনপ্রিয় গায়ক কৃষ্ণকুমার কুন্নাথ (কেকে) গতকাল কলকাতায় মারা গেছেন। কেকে'র বয়স হয়েছিল ৫৩ বছর। তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন কিংবদন্তি এ আর রহমান এবং হ্যারিস জয়রাজ। এই দু'জন কেকে'র সঙ্গে অনেক কাজ করেছেন।

কেকে আর কারো মতো নয় উল্লেখ করে এ আর রহমান টুইট করেন, প্রিয় কেকে... এত তাড়া কেন ভাই। তোমার মতো প্রতিভাবান গায়ক এবং শিল্পীরই তো জীবনকে সহজ করেছে।

হ্যারিস টুইট করেন, আমার উয়িরিন মারা গেছেন। সারা বিশ্ব যখন তার শেষ গানের প্রশংসা করছে তখনই এই মর্মান্তিক খবর শুনলাম। আমি পুরোপুরি স্তব্ধ। তার পরিবার ও বন্ধুদের প্রতি সমবেদনা জানাই।

উল্লেখ্য, দক্ষিণে কেকে এবং হ্যারিস জয়রাজের জুটি ছিল জাদুকরী। এই জুটি শ্রোতাদের অনেক ব্লকবাস্টার ক্লাসিক গান উপহার দিয়েছেন।

কেকের মৃত্যুতে দক্ষিণের তারকা তামান্না ভাটিয়া, রাম চরণ, চিরঞ্জীবী, পবন কল্যাণ, শ্রুতি হাসান, হংসিকা মোতওয়ানি শ্রদ্ধা জানিয়েছেন।

Comments