বলিউড সিনেমার ব্যর্থতা নিয়ে যা বললেন সালমান খান

সাম্প্রতিক সময়ে বলিউড সিনেমাগুলো বক্স অফিসে লড়াই করছে। জার্সি, সম্রাট পৃথ্বীরাজ, শমশেরা’র মতো বড় বড় সিনেমা দর্শক টানতে ব্যর্থ হয়েছেন। বলিউড সিনেমার এই পারফরম্যান্স নিয়ে প্রতিক্রিয়া জানাতে গিয়ে সালমান খান সম্প্রতি বলেছেন, হিটের কোনো ‘ফিক্সড ফর্মুলা’ নেই।
সালমান খান। ছবি: সংগৃহীত

সাম্প্রতিক সময়ে বলিউড সিনেমাগুলো বক্স অফিসে লড়াই করছে। জার্সি, সম্রাট পৃথ্বীরাজ, শমশেরা'র মতো বড় বড় সিনেমা দর্শক টানতে ব্যর্থ হয়েছেন। বলিউড সিনেমার এই পারফরম্যান্স নিয়ে প্রতিক্রিয়া জানাতে গিয়ে সালমান খান সম্প্রতি বলেছেন, হিটের কোনো 'ফিক্সড ফর্মুলা' নেই।

টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদনে বলা হয়েছে, কিচ্চা সুদীপের সর্বশেষ সিনেমা 'বিক্রান্ত রোনা'র প্রমোশনাল ইভেন্টে সালমান বলেন, আমরা সবাই চেষ্টা করি সেরা সিনেমা বানানোর। আমরা চাই আমাদের সিনেমা সবার কাছে পৌঁছে যাক। কখনো কখনো এটি সফল হয়, কখনো কখনো সফল হয় না। কারণ সফলতার কোনো ফর্মুলা নেই।

বলিউড অভিনেতারাও দক্ষিণি সিনেমার দিকে ঝুঁকছেন জানতে চাইলে সালমান বলেন, এটি সবসময় ছিল। মাঝে কোনো কারণে বন্ধ হয়ে যায়। আমিও দক্ষিণের অনেক প্রতিভা নিয়ে কাজ করেছি। আমি তার (সুদীপ), প্রকাশ রাজ, প্রভুদেবা, অনেক দক্ষিণি পরিচালকের সঙ্গে কাজ করেছি। আমি এখন ভেঙ্কির (ভেঙ্কটেশ) সঙ্গে কাজ করছি। এমনকি কমল হাসানও ছিলেন।

কাজের দিক দিয়ে সালমান খান বর্তমানে 'টাইগার ৩' মুক্তির প্রস্তুতি নিচ্ছেন। বহু প্রতীক্ষিত অ্যাকশন সিনেমাটি ২০২৩ সালের এপ্রিলে মুক্তির কথা আছে। 'টাইগার ৩'-তে আবারও একসঙ্গে সালমান ও ক্যাটরিনাকে দেখা যাবে। এই সিনেমায় ইমরান হাশমিকেও দেখা যাবে। এ ছাড়াও তিনি কাজ করছেন ফরহাদ সামজির 'কাভি ঈদ কাভি দিওয়ালি' সিনেমাতে। এতে তার সঙ্গে অভিনয় করছেন পূজা হেগড়ে।

Comments