কোক স্টুডিও বাংলার সপ্তম গান 'সব লোকে কয়' প্রকাশিত

গতকাল মঙ্গলবার কোক স্টুডিও বাংলার সপ্তম গান ‘সব লোকে কয়’ প্রকাশিত হয়েছে। তাদের নতুন গানে বাংলার সাধক লালন ফকির ও প্রাচীন ভারতের কবি কবীর দাস, এ দুজনকেই পাওয়া গেল।
কোক স্টুডিও বাংলার নতুন গানে কণ্ঠ দিয়েছেন কানিজ খন্দকার মিতু। ছবি: সংগৃহীত
কোক স্টুডিও বাংলার নতুন গানে কণ্ঠ দিয়েছেন কানিজ খন্দকার মিতু। ছবি: সংগৃহীত

গতকাল মঙ্গলবার কোক স্টুডিও বাংলার সপ্তম গান 'সব লোকে কয়' প্রকাশিত হয়েছে। তাদের নতুন গানে বাংলার সাধক লালন ফকির ও প্রাচীন ভারতের কবি কবীর দাস, এ দুজনকেই পাওয়া গেল।

লালনের 'সব লোকে কয়' এবং কবীরের 'কবীরা কুয়া এক হ্যায়', এ দুটি গানের ফিউশনে কণ্ঠ দিয়েছেন কানিজ খন্দকার মিতু ও মুর্শিদাবাদী।

গতকাল সন্ধ্যায় গানটি প্রকাশের পর কোক স্টুডিওর ইউটিউব চ্যানেলের মন্তব্যে অসংখ্য দর্শক-শ্রোতা প্রশংসা করেছেন। গানটি সম্পর্কে কোক স্টুডিও বলছে, 'সব লোকে কয় গানটি উৎসর্গ করা হয়েছে মানুষের প্রতি মানুষের চিরন্তন ভালোবাসার প্রতি। মানব ইতিহাসের দিকে তাকালে দেখা যাবে, মানুষ সব সময় একটি অভিন্ন চেতনার অংশ হয়ে থেকেছে। মরমী কবি ফকির লালন শাহ ও কবীর দাস সম্পর্কেও একই কথা বলা যেতে পারে। ভিন্ন সময়ে বসবাস করেও তাঁরা একই কথা বলে গেছেন। তাঁরা মানুষের সম্প্রীতি ও সহাবস্থানে বিশ্বাস করতেন।

কোক স্টুডিও বাংলা থেকে ইতোমধ্যে প্রকাশিত অন্য গানগুলো হলো অনিমেষ রায় ও পান্থ কানাই (নাসেক নাসেক), মমতাজ ও মিজান (প্রার্থনা), অর্ণব ও রিপন (চিলতে রোদ), ঋতুরাজ ও নন্দিতা (বুলবুলি) এবং সুমি ও র‍্যাপ ব্যান্ড জালালি সেট (ভবের পাগল)।

Comments