কেকে’র পরিবারের কাছে ক্ষমা চাইলেন রূপঙ্কর

কলকাতায় কেকে’র কনসার্টের আগে ফেসবুক লাইভ নিয়ে সমালোচনার মুখে পড়েছেন কলকাতার গায়ক রূপঙ্কর বাগচি। অবশেষে তিনি ওই লাইভের জন্য কেকে’র পরিবারের কাছে ক্ষমা চেয়েছেন বলে টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদনে বলা হয়েছে।
রূপঙ্কর বাগচি ও কেক। ছবি: সংগৃহীত

কলকাতায় কেকে'র কনসার্টের আগে ফেসবুক লাইভ নিয়ে সমালোচনার মুখে পড়েছেন কলকাতার গায়ক রূপঙ্কর বাগচি। অবশেষে তিনি ওই লাইভের জন্য কেকে'র পরিবারের কাছে ক্ষমা চেয়েছেন বলে টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদনে বলা হয়েছে।

শুক্রবার এক সংবাদ সম্মেলনে জাতীয় পুরস্কারপ্রাপ্ত এই গায়ক জানান, তিনি প্রয়াত গায়ক কেকে'র পরিবারের কাছে ক্ষমা চেয়েছেন এবং ফেসবুক ভিডিওটি ডিলিট করেছেন।

রূপঙ্কর আরও বলেন, তিনি কেকে'র আত্মার শান্তি কামনা করেন।

মঙ্গলবার কেকে'র মৃত্যুর কয়েক ঘণ্টা আগে ওই লাইভ করেন রূপঙ্কর বাগচি। তিনি প্রখ্যাত বলিউড গায়কের কনসার্টের আগে পশ্চিমবঙ্গের দর্শকদের 'উন্মাদনা' নিয়ে প্রশ্ন তোলেন।

কিন্তু, নজরুল মঞ্চে কনসার্টের কয়েক ঘণ্টা পর কেকে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান এবং তারপর থেকে রূপঙ্করের মন্তব্য নিয়ে অবিরাম ট্রোল এবং বিতর্ক সামাজিক যোগাযোগমাধ্যমে ঝড় তোলে।

রূপঙ্কর আরও বলেন, গানের ক্যারিয়ারে তাকে এমন ভয়াবহ পরিস্থিতির মুখোমুখি হতে হবে তিনি কখনো ভাবেননি। তিনি জানতেন না একটি ফেসবুক ভিডিও তাকে এবং তার পরিবারকে এমন মানসিক যন্ত্রণা দেবে। তাকে পুলিশের কাছেও সাহায্য চাইতে হয়েছে এবং বাড়ির বাইরে ব্যক্তিগত নিরাপত্তা বাড়াতে হয়েছে। এমনকি তার স্ত্রীকেও ফোনে হুমকি দেওয়া হচ্ছে।

রূপঙ্কর জানান, কেকে'র বিরুদ্ধে তার কোনো ব্যক্তিগত ক্ষোভ নেই। কেকে'র মতো প্রখ্যাত গায়কের নাম নেওয়া প্রতীকী ছাড়া আর কিছুই ছিল না। তাকে টার্গেট করার কোনো উদ্দেশ্য তার ছিল না।

Comments