নারায়ণগঞ্জে আ.লীগ নেতাকে কুপিয়ে হত্যা

নারায়ণগঞ্জ সদর উপজেলায় এক আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।
murder logo
প্রতীকী ছবি: স্টার অনলাইন গ্রাফিক্স

নারায়ণগঞ্জ সদর উপজেলায় এক আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

গতকাল রোববার রাত ১১টায় উপজেলার গোগনগর ব্রিজের সামনে এ ঘটনা ঘটে।

নিহত দৌলত হোসেন (৬০) নারায়ণগঞ্জ জেলা কৃষক লীগের সাবেক সহ-সভাপতি এবং গোগনগর ইউনিয়ন পরিষদের ৮ নম্বর ওয়ার্ডের সাবেক সদস্য।

এলাকাবাসীর বরাত দিয়ে নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিচুর রহমান দ্য ডেইলি স্টারকে বলেন, রোববার রাত ১০টায় গোগনগর থেকে সিএনজিচালিত অটোরিকশায় করে দৌলত হোসেন শহরে যাচ্ছিলেন। অটোরিকশাটি সৈয়দপুর এলাকায় পৌঁছালে একদল দুর্বৃত্ত সিএনজির গতিরোধ করে দৌলত হোসেনের ওপর হামলা চালায়।

দৌলত হোসেনকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে সড়কের পাশে ফেলে পালিয়ে যায় তারা। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ময়নাতদন্তের জন্য মরদেহ ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে বলে জানান ওসি।

ওসি আরও বলেন, 'কয়েকদিন আগে আওয়ামী লীগের ২ গ্রুপের সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়। একটি গ্রুপ বর্তমান ইউপি সদস্য রুবেল আহমেদের এবং আরেকটি স্থানীয় রানার গ্রুপ। এ নিয়ে উভয় পক্ষের মামলা চলছে। দৌলত হোসেন রানার সমর্থক ছিলেন। পরিবার ও এলাকাবাসীর কথা শুনে ধারণা করা যাচ্ছে, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের লোকজন এ ঘটনা ঘটিয়েছে। এ বিষয়ে তদন্ত চলছে। এখনও পর্যন্ত কাউকে আটক করা হয়নি। মামলা প্রক্রিয়াধীন।'

এ বিষয়ে জানতে গোগনগর ইউনিয়ন পরিষদের ৮ নম্বর ওয়ার্ড সদস্য রুবেল আহমেদের মোবাইলে একাধিকবার ফোন করা হলেও তা বন্ধ পাওয়া যায়।

Comments