নোয়াখালীতে যুবককে ছুরিকাঘাতে হত্যা, আটক ৩

নোয়াখালীর বেগমগঞ্জে পূর্ব শক্রতার জেরে মো. আইমন (২০) নামে এক যুবককে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। এ ঘটনায় ৩ জনকে আটক করেছে পুলিশ।
স্টার অনলাইন গ্রাফিক্স

নোয়াখালীর বেগমগঞ্জে পূর্ব শক্রতার জেরে মো. আইমন (২০) নামে এক যুবককে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। এ ঘটনায় ৩ জনকে আটক করেছে পুলিশ।

শনিবার রাত পৌনে ৮টার দিকে চৌমুহনী বাজারের ডিবি রোডের হোসেন সুপার মার্কেটের সামনে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। 

আটক ৩ জন হলেন, চৌমুহনী পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের আব্দুল হাই মিলনের ছেলে মো. পাভেল একই ওয়ার্ডের বাচ্চু মিয়ার ছেলে মো. রাকিব (২০) ও আজাদ মিয়ার ছেলে রিমন। 

নিহত আইমন চৌমুহনী পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের গণিপুর এলাকার নুরনবীর ছেলে।

এ বিষয়ে বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহেদুল হক রনি দ্য ডেইলি স্টারকে বলেন, 'নিহত আইমন চৌমুহনী বাজারে খোলা জায়গায় তার বড় ভাইয়ের সঙ্গে জুতার ব্যবসা করতেন। ৩ মাস আগে রাকিব তার সহযোগীদের নিয়ে আইমনের কাছে চাঁদা দাবি করেন। আইমন এ বিষয়ে থানায় লিখিত অভিযোগ করলে পুলিশ আইমনের অভিযোগের ভিত্তিতে রাকিবকে ইয়াবাসহ আটক করে কারাগারে পাঠায়। এরপর ৩ মাস জেল খেটে গত ১৯ মে রাকিব জামিনে বের হন। এরপর সে সহযোগী পাভেল ও রিমনকে সঙ্গে নিয়ে শনিবার রাত পৌনে ৮টার দিকে চৌমুহনী বাজারের ডিবি রোডের হোসেন মার্কেটের সামনে আইমনের গতিরোধ করে। ওই সময় কথাকাটাকাটির একপর্যায়ে রাকিব আইমনের বুকে ছুরিকাঘাত করে গুরুত্বর আহত করেন। স্থানীয় লোকজন তাকে হাসপাতালে নেওয়ার পথে আইমন মারা যান।'

নোয়াখালীর অতিরিক্ত পুলিশ সুপার (বেগমগঞ্জ সার্কেল) নাজমুল হাসান রাজিব দ্য ডেইলি স্টারকে  জানান, ঘটনার পরপরই ৩ আক্রমণকারী পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। খবর পেয়ে পুলিশ হত্যাকাণ্ডের আধাঘণ্টার মধ্যে ঘটনাস্থল থেকে ৫ কিলোমিটার দূরের একটি জায়গা থেকে তাদের আটক করে এবং হত্যাকাণ্ডে ব্যবহৃত ছোরা উদ্ধার করে।'

এ ঘটনায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলেও জানিয়েছেন নাজমুল হাসান রাজিব।

Comments