মানিকগঞ্জে ২ শিশু ধর্ষণের ঘটনায় গ্রেপ্তার কিশোর সংশোধনাগারে

মানিকগঞ্জে ২ শিশু ধর্ষণের ঘটনায় গ্রেপ্তার দশম শ্রেণি পড়ুয়া এক কিশোরকে কিশোরকে গাজীপুর কিশোর উন্নয়ন কেন্দ্রে পাঠানো হয়েছে।
Child rape logo
স্টার অনলাইন গ্রাফিক্স

মানিকগঞ্জে ২ শিশু ধর্ষণের ঘটনায় গ্রেপ্তার দশম শ্রেণি পড়ুয়া এক কিশোরকে গাজীপুর কিশোর উন্নয়ন কেন্দ্রে পাঠানো হয়েছে।

গতকাল বৃহস্পতিবার বিকেলে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক তানিয়া কামাল ওই কিশোরকে সংশোধনাগারে পাঠানোর আদেশ দেন। সে অনুসারে তাকে সেখানে পাঠিয়ে দেওয়া হয়েছে বলে নিশ্চিত করেছেন ওই ট্রাইব্যুনালের স্পেশাল পাবলিক প্রসিকিউটর (পিপি) এ কে এম নুরুল হুদা রুবেল।   

মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রউফ সরকারের কাছ থেকে জানা যায়, বুধবার রাতে জাতীয় জরুরি সেবা নম্বর (৯৯৯) থেকে কল পেয়ে অভিযুক্ত ওই কিশোরকে আটক করা হয়।

তিনি জানান, ১২ জুলাই দুপুরে সদর উপজলার রানাদিয়া গ্রামের ১০ বছরের এক শিশু শিক্ষার্থীকে বাড়িতে ডেকে নিয়ে ধর্ষণ করে ওই কিশোর। ঘটনাটি দেখে ফেলে ষষ্ঠ শ্রেণি পড়ুয়া আরেক মেয়েশিশু। তাকেও ধর্ষণ করে সে। শুরুতে ২ শিশু পরিবারের কাছে বিষয়টি গোপন রাখে । পরে অভিযুক্ত কিশোর তার এক বন্ধুকে ঘটনাটি জানালে সেই বন্ধু এক শিশুর পরিবারকে বিষয়টি জানায়। তখন তারা ৯৯৯-এ কল করলে পুলিশ অভিযুক্ত কিশোরকে আটক করে।

আব্দুর রউফ বলেন, এই ঘটনায় এক শিশুর মা বাদী হয়ে ওই কিশোরকে আসামি করে মামলা করেছেন। ২ শিশুর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে। তারা ম্যাজিস্ট্রেটের কাছে ২২ ধারায় জবানবন্দি দিয়েছে।

 

Comments