দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ১৭

দিনাজপুরের ঘোড়াঘাটে পিকআপ-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল চালক মোজাহার (২৮) নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে পিকআপে থাকা ১৭ যাত্রী।
সড়ক দুর্ঘটনা
স্টার অনলাইন গ্রাফিক্স

দিনাজপুরের ঘোড়াঘাটে পিকআপ-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল চালক মোজাহার (২৮) নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে পিকআপে থাকা ১৭ যাত্রী।

আজ শুক্রবার সন্ধ্যা ৭টায় দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের হিলি মোড়ে এই দুর্ঘটনা ঘটে।

নিহত মোটরসাইকেল চালক মোজাহার (২৮) বিরামপুর উপজেলার রানীনগর-তেংড়া গ্রামের বাসিন্দা। তিনি গাইবান্ধার পলাশবাড়ী উপজেলায় (এলজিইডি) বিভাগে সহকারী প্রকৌশলী হিসেবে কর্মরত ছিলেন।

ঘোড়াঘাট ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত স্টেশন ইনচার্জ নিরঞ্জন সরকার দ্য ডেইলি স্টারকে এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, 'আমাদের স্টেশন থেকে ৩০০ মিটার দূরে মহাসড়কে বিকট শব্দে আওয়াজ হয়। পরে আমরা সেখানে গিয়ে দেখি পিকআপ-মোটরসাইকেল সংঘর্ষ হয়েছে। ঘটনাস্থল থেকে আমরা প্রায় ১৭ জনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করি।'

স্থানীয়রা জানান, দিনাজপুর সদর উপজেলা থেকে ২০ জন যাত্রী পিকআপে গাইবান্ধায় যাচ্ছিল। তারা একটি অটো রাইস মিলে কাজের জন্য যাচ্ছিলেন। অপরদিকে নিহত মোজাহার মোটরসাইকেলে কর্মস্থল থেকে বাড়িতে ফিরছিলেন। পথে যাত্রীবোঝাই পিকআপটি উপজেলার হিলি মোড়ে পৌঁছালে অপরদিক থেকে আসা মোটরসাইকেলের সঙ্গে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক নিহত হন এবং পিকআপটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে নিচু জমিতে উল্টে যায়। পরে, ফায়ার সার্ভিসের সদস্যরা এসে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. পার্থজ্বীময় সরকার জানান, আহত ১৭ জনের মধ্যে ৩ জনের অবস্থা আশঙ্কাজনক। তাদের দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হচ্ছে। বাকি ১৪ জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেই চিকিৎসা দেওয়া হচ্ছে।

Comments

The Daily Star  | English

Foreign airlines’ $323m stuck in Bangladesh

The amount of foreign airlines’ money stuck in Bangladesh has increased to $323 million from $214 million in less than a year, according to the International Air Transport Association (IATA).

14h ago