নওগাঁয় সড়ক দুর্ঘটনায় ৪ স্কুলশিক্ষকসহ নিহত ৫

নওগাঁর সদর উপজেলায় সড়ক দুর্ঘটনায় স্থানীয় স্কুলের ৪ শিক্ষকসহ ৫ জন নিহত হয়েছেন।
Naogaon MAP_DS
স্টার অনলাইন গ্রাফিক্স

নওগাঁর সদর উপজেলায় সড়ক দুর্ঘটনায় স্থানীয় স্কুলের ৪ শিক্ষকসহ ৫ জন নিহত হয়েছেন।

আজ শুক্রবার সকালে নওগাঁ-রাজশাহী আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে বলে দ্য ডেইলি স্টারকে নিশ্চিত করেছেন নওগাঁ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রবিকুল ইসলাম।

তিনি জানান, দুর্ঘটনায় ঘটনাস্থলেই ২ জন নিহত হন। আর রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর আরও ৩ জন মারা যান। তাদের মধ্যে ৪ জন স্থানীয় মাধ্যমিক বিদ্যালয় ও মাদ্রাসার শিক্ষক ছিলেন এবং অপরজন অটোরিকশার চালক।

ঘটনায় নুরজাহান খাতুন নামে আরও এক শিক্ষকের শারীরিক অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হয়েছে। আহত নুরজাহান খাতুন নিয়ামতপুর উপজেলার করিদহ উচ্চ বিদ্যালয়ের বিজ্ঞান বিষয়ের শিক্ষক।

নিহতরা হলেন—জেলার নিয়ামতপুর পানিহারা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক দেলোয়ার হোসেন (৪৫), একই উপজেলার বেলকাপুর উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মকবুল হোসেন (৫৭), গুজিশহর উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক জান্নাতুন ফেরদৌস (৩৫), নিয়ামতপুর উপজেলার আমকুড়া আশরাফুল উলুম দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষক লেনিন সরকার (২৮)। অপরজন অটোরিকশাচালক নিয়ামতপুর উপজেলার ডাঙাপাড়া গ্রামের সেলিম উদ্দিন (৪৫)।

নওগাঁ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জুয়েল জানান জানান, নিহতদের মরদেহ উদ্ধার করা হয়েছে। আহত এক শিক্ষকের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে রামেকে স্থানান্তর করা হয়েছে। থানায় একটি মামলা দায়েরর প্রক্রিয়া চলছে।

Comments