ফেনীতে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নিহত ২

ফেনীতে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে এক নারীসহ ২ জন নিহত ও ৪ জন আহত হয়েছেন।
Road Accident logo
প্রতীকী ছবি। স্টার ডিজিটাল গ্রাফিক্স

ফেনীতে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে এক নারীসহ ২ জন নিহত ও ৪ জন আহত হয়েছেন।

আজ শুক্রবার দুপুর ১২টার দিকে ফেনী-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের সদর উপজেলার পাঁচ গাছিয়া বাজার এলাকায় দ্রুতগামী ট্রাকের সঙ্গে সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হলে ওই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন— দাগনভূঁঞা উপজেলার এয়াকুবপুর ইউনিয়নের জাহাঙ্গীর আলমের স্ত্রী জেসমিন আক্তার (৫৫) এবং চট্টগ্রামের ভুজপুরের হেয়াকে এলাকার বাসিন্দা মো. সবুজের ছেলে অটোরিকশা চালক আবুল হোসেন সাকিল (১৮) ।

আহতরা হলেন—নিহত জেসমিন আক্তারের ২ মেয়ে জান্নাতুল আফরান (৩০) ও জান্নাতুল ফেরদৌস (১৮) । নোয়াখালীর সেনবাগের বড় রাজাপুরের দুলাল চন্দ্র দাসের ছেলে রাজিব চন্দ্র দাস (৩০) এবং ফেনীর দাগনভূঁঞার সেবারহাট এলাকার জাহাঙ্গীর ফকিরের ছেলে তরিকুল ইসলাম (২২) ।

ফেনী জেনারেল হাসপাতালের চিকিৎসা কর্মকর্তা (আরএমও) মো. আসিফ ইকবাল জানান, আহতদের মধ্যে তরিকুল ইসলামকে প্রাথমিক চিকিৎসা শেষে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে। অপর ৩ আহতের অবস্থা সংকটাপন্ন হওয়ায় ঢাকায় প্রেরণ করা হচ্ছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, আহতদের ফেনী ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে ও নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য একই হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

নিহত ও আহতরা সবাই অটোরিকশার যাত্রী।

ফেনীর মহিপাল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আবদুস সামাদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ট্রাক ও অটোরিকশা পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Comments