ব্রাহ্মণবাড়িয়ায় প্রাইভেটকারের ধাক্কায় সিএনজিচালকসহ নিহত ২

ব্রাহ্মণবাড়িয়ায় প্রাইভেটকার ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে চালকসহ ২ জন নিহত ও পুলিশ সদস্যসহ ৪ জন আহত হয়েছেন।
Road Accident logo
প্রতীকী ছবি। স্টার ডিজিটাল গ্রাফিক্স

ব্রাহ্মণবাড়িয়ায় প্রাইভেটকার ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে চালকসহ ২ জন নিহত ও পুলিশ সদস্যসহ ৪ জন আহত হয়েছেন।

আজ শনিবার দুপুরে কুমিল্লা-সিলেট মহাসড়কের উজানিসারে এ দুর্ঘটনা ঘটে।

খাঁটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুখেন্দু বসু দ্য ডেইলি স্টারকে এ তথ্য নিশ্চিত করেন।

নিহতরা হলেন- সিএনজিচালক ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার মজলিশপুর গ্রামের বাসিন্দা চাঁন মিয়া (৫০) ও যাত্রী বিল্লাল হোসেন (৪৫)। বিল্লাল হোসেন কসবা উপজেলার খাড়েরা গ্রামের মৃত আব্দুল মিয়ার ছেলে।

আহত ৪ জনের মধ্যে ৩ জনই নিহত বিল্লালের পরিবারের সদস্য। তারা হলেন- বিল্লালের বড় ভাইয়ের স্ত্রী শিরিন বেগম, ভাতিজা শাকিল মিয়া (৩১) ও শাকিলের স্ত্রী মিতু আক্তার (২৪)। আহত পুলিশ কনস্টেবল হাসিবুল হাসান (২৫) আখাউড়া উপজেলার ছতুরা শরীফ গ্রামের ফজলু ভূঁইয়ার ছেলে।

আহতদের বরাত দিয়ে ওসি জানান, ব্যবসায়ী বিল্লালসহ তার পরিবারের ৪ জন কসবা উপজেলার খাড়েরা বাসস্ট্যান্ড থেকে সিএনজি অটোরিকশায় ব্রাহ্মণবাড়িয়া শহরের দিকে যাচ্ছিলেন। পথে আখাউড়া উপজেলাধীন তন্তর বাসস্ট্যান্ড এলাকা থেকে অটোরিকশাটিতে ওঠেন পুলিশ কনস্টেবল হাসিবুল হাসান। এরপর ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার উজানিসার মোড় অতিক্রমের সময় বিপরীত দিক থেকে আসা প্রাইভেটকারের ধাক্কায় অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায়।

তিনি আরও জানান, তাৎক্ষণিকভাবে স্থানীয়রা দুর্ঘটনাস্থলে এগিয়ে এসে আহতদের উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে যান। হাসপাতালে নেওয়ার পথে অটোরিকশাচালক চাঁন মিয়া মারা যান। হাসপাতালে পৌঁছানোর পর বিল্লাল হোসেনের মৃত্যু হয়।

হাইওয়ে পুলিশের এই কর্মকর্তা জানান, পুলিশের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে দুর্ঘটনা কবলিত দুটি গাড়ি উদ্ধার করেছে। নিহত ২ জনের মরদেহ ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

Comments