তেল-গ্যাসের সংকট নেই, দেশবিরোধীরা অপপ্রচার চালাচ্ছে: নৌপরিবহন প্রতিমন্ত্রী

দেশে তেল ও গ্যাসের সংকট নেই উল্লেখ করে নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, দেশবিরোধী রাজনীতি যারা করে, তারা রাজনৈতিক সংকটে পড়ে এসব অপপ্রচার চালাচ্ছে।
নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী। ছবি: স্টার

দেশে তেল ও গ্যাসের সংকট নেই উল্লেখ করে নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, দেশবিরোধী রাজনীতি যারা করে, তারা রাজনৈতিক সংকটে পড়ে এসব অপপ্রচার চালাচ্ছে।

আজ বুধবার দুপুর দেড়টার দিকে ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ের নতুন ভবন নির্মাণকাজের ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, 'বিশ্ব পরিস্থিতিকে মাথায় রেখে বাংলাদেশের ওপর যেন কোনো আঘাত না আসে, সেজন্য সরকার কিছু আগাম ব্যবস্থা নিয়েছে। এটিকে দেশবিরোধী রাজনীতিকরা সংকট বলছে। বাংলাদেশের মানুষ যেন ভবিষ্যতে কোনো সংকটে না পড়ে, সরকার সেই ব্যবস্থা গ্রহণ করেছে।'

ব্রাহ্মণবাড়িয়া জেলায় নিজস্ব ভূমিতে আওয়ামী লীগের দলীয় কার্যালয় এটিই প্রথম। নান্দনিক এ রাজনৈতিক কার্যালয়টি হবে ৪ তলা বিশিষ্ট। এই ভবন নির্মাণে প্রাক্কলিত ব্যয় সাড়ে ৭ কোটি টাকা।

জেলার আশুগঞ্জ নৌ-বন্দরে ইন্টার কন্টেইনার টার্মিনাল (আইসিটি) নির্মাণ প্রসঙ্গে প্রতিমন্ত্রী বলেন, 'এর কাজ অনেক দূর এগিয়ে গেছে। ইতোমধ্যে কনসালটেন্ট নিয়োগ ও টেন্ডার হয়েছে। তাছাড়া, জমি অধিগ্রহণ হয়েছে ৬০০ কোটি টাকার। আশুগঞ্জের এই বন্দরটি আন্তর্জাতিক নদীবন্দর হবে।'

পরে প্রতিমন্ত্রী বাঞ্ছারামপুর উপজেলা আওয়ামী লীগের পুরনো কার্যালয় ঘুরে দেখেন।

এসময় প্রতিমন্ত্রীর সঙ্গে স্থানীয় সংসদ সদস্য (ব্রাহ্মণবাড়িয়া-৬ আসন) এ বি তাজুল ইসলাম, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মহিউদ্দিন আহমেদ মহি, বাঞ্ছারামপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি সিরাজুল ইসলাম ও সাংগঠনিক সম্পাদক কাজী জাদিদ আল রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

Comments