নড়াইলে শিক্ষককে অবমাননার প্রতিবাদে চবিতে শিক্ষকসহ ২ জনের অবস্থান

নড়াইল সদর উপজেলার মির্জাপুর ইউনাইটেড ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ স্বপন কুমার বিশ্বাসকে লাঞ্চিত করার প্রতিবাদে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) অবস্থান কর্মসূচি পালন করেছেন চবির এক শিক্ষক ও একজন ​​​​​​​স্থানীয় বাসিন্দা।
ছবি: সংগৃহীত

নড়াইল সদর উপজেলার মির্জাপুর ইউনাইটেড ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ স্বপন কুমার বিশ্বাসকে লাঞ্চিত করার প্রতিবাদে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) অবস্থান কর্মসূচি পালন করেছেন চবির এক শিক্ষক ও একজন স্থানীয় বাসিন্দা।

আজ সোমবার সকাল সাড়ে ৯টা থেকে সাড়ে ১০টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের শহীদ মিনারের সামনে অবস্থান নেন বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের শিক্ষক গোলাম হোসেন হাবীব এবং স্থানীয় বাসিন্দা আবদুল হক।

এ সময় তাদের হাতে 'আমিও স্বপন কুমার বিশ্বাস' লেখা প্ল্যাকার্ড ছিল।

শিক্ষক গোলাম হোসেন হাবীব বলেন, 'নড়াইলে শিক্ষক অবমাননার এমন ঘটনা ন্যাক্কারজনক। ফেসবুকে স্বপন কুমার বিশ্বাসের ছবি ঠিকই ছড়িয়ে পড়েছে। কিন্তু এ ঘটনায় যারা জড়িত, তারা কেউ চিহ্নিত হননি। শিগগির জড়িত ব্যক্তিদের খুঁজে বের করতে হবে। তাদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে, যেন এমন ঘটনা পুনরায় না ঘটে।'

এর আগে এক শিক্ষার্থীর ফেসবুক পোস্টকে কেন্দ্র করে অধ্যক্ষ স্বপন কুমার বিশ্বাসকে লাঞ্ছিত করা হয়। অধ্যক্ষকে অবমাননার ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে।

Comments