বাণিজ্য

ওয়ালটনের নতুন চেয়ারম্যান শামসুল আলম ও এমডি মাহবুবুল আলম

তারা প্রত্যেকেই প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাতা পরিচালক এবং নিয়োগ ১৪ অক্টোবর থেকে কার্যকর হবে।

দেশের ইলেকট্রনিক্স জায়ান্ট ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসির চেয়ারম্যান পদে এস এম শামসুল আলম, ভাইস-চেয়ারম্যান পদে এস এম আশরাফুল আলম এবং ম্যানেজিং ডিরেক্টর (এমডি) পদে নিয়োগ পেয়েছেন এস এম মাহবুবুল আলম।

গতকাল শনিবার ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজের ৩৫তম পরিচালনা পর্ষদ সভায় তাদের নিয়োগ দেওয়া হয়। তারা প্রত্যেকেই প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাতা পরিচালক। তাদের নিয়োগ ১৪ অক্টোবর থেকে কার্যকর হবে।

ওয়ালটনের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ওয়ালটন হাই-টেকের নবনিযুক্ত চেয়ারম্যান, ভাইস-চেয়ারম্যান এবং ম্যানেজিং ডিরেক্টর দেশের ইলেকট্রিক্যাল ও ইলেকট্রনিক্স শিল্পের সফল উদ্যোক্তা। তারা সিনিয়র ডিরেক্টর হিসেবে ওয়ালটনের দ্রুত বিকাশে গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, ইলেকট্রিক্যাল এবং ইলেকট্রনিক্স শিল্পে তাদের সৃজনশীল ও উদ্ভাবনী নেতৃত্ব বিশ্বের ৪০টির বেশি দেশে আন্তর্জাতিক বাণিজ্য সম্প্রসারণের মাধ্যমে ওয়ালটনকে গ্লোবাল ব্র্যান্ডে পরিণত করার পেছনে গুরুত্বপূর্ণ অবদান রেখেছে।

তারা ওয়ালটনকে ২০৩০ সালের মধ্যে বিশ্বের অন্যতম সেরা পাঁচটি গ্লোবাল ব্র্যান্ডের একটিতে পরিণত করতে বিশেষ ভূমিকা পালন করবেন বলে জানিয়েছে প্রতিষ্ঠানটি

Comments